Raksha Bandhan 2022: রাখীবন্ধনের দিন দিদি-বোনেদের কী বার্তা দিলেন সচিন-সুরেশ-বিরাট-দীপকরা?

রাখীবন্ধনের এই পবিত্র দিনে ভারতীয় ক্রিকেটাররাও তাঁদের দিদি এবং বোনেদের কাছ থেকে রাখী পরেছেন।

Raksha Bandhan 2022: রাখীবন্ধনের দিন দিদি-বোনেদের কী বার্তা দিলেন সচিন-সুরেশ-বিরাট-দীপকরা?
রাখীবন্ধনের দিন দিদি-বোনেদের কী বার্তা দিলেন সচিন-সুরেশ-বিরাট-দীপকরা?
TV9 Bangla Digital

| Edited By: Sanghamitra Chakraborty

Aug 11, 2022 | 4:35 PM

নয়াদিল্লি: ভাইবোনের অটুট সম্পর্ক রাখী পূর্ণিমার দিন আরও দৃঢ় হয়। আর এই দিন তার জন্য হিন্দু, জৈন ও শিখরা রাখী বন্ধনের মতো একটি পবিত্র উত্‍সবের মধ্যে দিয়ে প্রীতিবন্ধনে জড়িয়ে থাকার চেষ্টা করে। রাখী পূর্ণিমার দিনে ভাই বা দাদার ডান হাতের কবজিতে রাখীর সুতো পরিয়ে তাদের বোনেরা মঙ্গলকামনা করে থাকেন। এই পবিত্র দিনে ভারতীয় ক্রিকেটাররাও তাঁদের দিদি এবং বোনেদের কাছ থেকে রাখী পরেছেন। পাশাপাশি আইপিএলের একাধিক ফ্র্যাঞ্চাইজি থেকেও পোস্ট করা হয়েছে রাখীর দিনে দাদা-ভাই-দিদি-বোনেদের রাখী পরানোর ঝলক। সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar) থেকে শুরু করে বিরাট কোহলি (Virat Kohli), সুরেশ রায়না, দীপক চাহার অনেকেই রাখীর (Raksha Bandhan) এই শুভ দিনে দিদি-বোনেদের সঙ্গে ছবি শেয়ার করেছেন।

ভারতের কিংবদন্তি ক্রিকেটার সচিন তেন্ডুলকর তাঁর দিদি সবিতা তেন্ডুলকরের সঙ্গে ছবি শেয়ার করে লিখেছেন, “আমাকে আমার প্রথম ব্যাট উপহার হিসেবে দেওয়া থেকে শুরু করে সব সময় আমাদের পাশা থাকা পর্যন্ত, আমার দিদি আমার জীবনের সেরা উপহার। সকলকে জানাই রাখীবন্ধনের শুভকামনা।”

২০২২ সালের আইপিএল চ্যাম্পিয়ন গুজরাত টাইটান্স তাদের ইন্সটাগ্রামে ‘ফুলো কা তারো কা সব কা ক্যাহেনা হ্যায়’ গানের সঙ্গে এক ভিডিও শেয়ার করেছে। সেখানে দিদি-বোনেদের সঙ্গে রয়েছেন শুভমন গিল, রাহুল তেওয়াটিয়া, জয়দেব উনাদকটরা। হার্দিক পান্ডিয়ার আইপিএল দল গুজরাত টাইটান্স সেই ভিডিওর ক্যাপশনে লিখেছে, “টাইটান্স পরিবারের সকল ভাই-বোনেদের জন্য শুভরাখীবন্ধন।”

আইপিএল ফ্র্যাঞ্চাইজি কলকাতা নাইট রাইডার্সের টুইটারে শেয়ার করা হয়েছে দিদি-বোনেদের সঙ্গে অধিনায়ক শ্রেয়স আইয়ার, অজিঙ্ক রাহানে, শিবম মাভি ও রিংকু সিংয়ের ছবি। সেই ছবির ক্যাপশনে লেখা হয়েছে, “দাদা-বোনের সম্পর্কের থেকে কোনও কিছু মিষ্টি হয় না। সকলকে জানাই শুভ রাখীবন্ধন।”

ভারতের ও আরসিবির প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি তাঁর দিদি ভাবনা কোহলি ধিংরার সঙ্গে ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রাম স্টোরিতে।

Virat Kohli with his sister

দিদি ভাবনার সঙ্গে বিরাট কোহলি

ভারতের তারকা ক্রিকেটার দীপক চাহার ইন্সটাগ্রামে তাঁর বোন মালতি চাহার ও স্ত্রী জয়া ভরদ্বাজের সঙ্গে ছবি পোস্ট করেছেন। যে ছবিতে দেখা যাচ্ছে মালতি হাতে ধরে রেখেছেন কতগুলি ৫০০ টাকার নোট। তিনজনেই হাসিমুখে পোজ দিয়েছেন। ছবির ক্যাপশনে দীপক লেখেন, “আমরা সকলে দেখতে পাচ্ছি কে সব থেকে বেশি খুশি।”

ভারতের প্রাক্তন তারকা ক্রিকেটার সুরেশ রায়না তাঁর দিদি রেণু রায়নার কাছ থেকে রাখী পরেছেন। এবং সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লিখেছেন, “সকল ভাই-বোনেদের জানাই শুভ রাখীবন্ধন। এবং রেণুদিদিকে অনেক ধন্যবাদ। আমার সেরা বন্ধু ও আমার শুভাকাঙ্খী হওয়ার জন্য। তোমাকে দিদি হিসেবে পাওয়াটা আমার জন্য আশীর্বাদ। সব সময় তোমার সুখ ও সুস্বাস্থ্য কামনা করি।”

এই খবরটিও পড়ুন

কর

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla