Virat Kohli: সমর্থককে জন্মদিনে উইশ করলেন কোহলি, দেখুন ভাইরাল ভিডিও

প্রিয় ক্রিকেটারের কাছ থেকে জন্মদিনের বার্তা পেলে কেমন লাগে? নিশ্চিতভাবে সেই অনুভূতিটা বলে বোঝাবার মতো নয়।

Virat Kohli: সমর্থককে জন্মদিনে উইশ করলেন কোহলি, দেখুন ভাইরাল ভিডিও
Virat Kohli: সমর্থককে জন্মদিনে উইশ করলেন কোহলি, দেখুন ভাইরাল ভিডিও
Follow Us:
| Edited By: | Updated on: Dec 06, 2021 | 8:50 PM

মুম্বই: টিম ইন্ডিয়ার (Team India) টেস্ট ও ওয়ান ডে দলের অধিনায়ক বিরাট কোহলির (Virat Kohli) অগণিত ভক্ত। কেউ এক ঝলক তাঁকে দেখায় অপেক্ষায় থাকে তো, কেউ সুযোগ খোঁজে একখানা সেলফি তোলার। অনেক ভক্তদের (Fan) সঙ্গে হাসিমুখে ক্রিকেটারদের পোজ দিয়ে ছবি তুলতেও দেখা গিয়েছে আগে। তবে করোনার কারণে এখন সেই সব অতীত। বায়ো বাবলে থেকে বিভিন্ন টুর্নামেন্ট, সিরিজ খেলেন ক্রিকেটাররা। তবে তাঁর মাঝেও প্রিয় ক্রিকেটারের কাছ থেকে জন্মদিনের বার্তা পেলে কেমন লাগে? নিশ্চিতভাবে সেই অনুভূতিটা বলে বোঝাবার মতো নয়। নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টের চতুর্থ দিন বিরাটরা যখন টিম হোটেল থেকে মাঠের উদ্দেশ্যে রওনা দিচ্ছেন ঠিক তখনই এক ভক্ত বিরাটকে বলে ওঠেন, ‘বিরাট ভাই আজ আমার জন্মদিন।’ সঙ্গে সঙ্গে হাত নাড়িয়ে বিরাট তাঁকে ‘হ্যাপি বার্থডে’ বলেন।

সেই ভিডিওই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ভিডিওতে দেখা যায়, বিরাটরা যখন একে একে সিড়ি দিয়ে নেমে টিম হোটেল থেকে বেরোতে যাচ্ছেন, তখন একটি কাগজ হাতে নিয়ে মাস্ক পরে এক সমর্থক দাঁড়িয়ে ছিলেন। তার হাতে থাকা কাগজে লেখা ছিল, ‘আজ আমার জন্মদিন’ (birthday)। বিরাটকে সেই ব্যক্তি ডাক দিতেই তিনি সাড়া দেন। তাতে রীতিমতো আপ্লুত সেই সমর্থক। তার নাম বিনেশ প্রভু। নিজের ফেসবুকে সেই ভিডিও পোস্ট করে বিনেশ লেখেন, “কিং কোহলি আমাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে। তোমার প্রিয় ক্রিকেটার তোমাকে তোমার বড় দিনে শুভেচ্ছা জানাল, ভারত ম্যাচ জিতল। এর থেকে বড় কিছু হতে পারে না। আমি তোমাকে ভালোবাসি বিরাট। অসাধারণ মানুষ তুমি।”

দেখুন সেই ভাইরাল ভিডিও…

কিউয়িদের টি-২০ সিরিজে হোয়াইটওয়াশ করার পর, ২ ম্যাচের টেস্ট সিরিজ ১-০ ব্যবধানে জিতল টিম ইন্ডিয়া। রাহুল দ্রাবিড় কোচ হয়ে টিম ইন্ডিয়াতে যোগ দেওয়ার পর এখনও কোনও ওয়ান ডে ম্যাচে খেলেনি ভারত। ফলে ভারতীয় ক্রিকেটের দুই ফর্ম্যাটে আপাতত জয় দিয়েই দ্রাবিড় জমানার সূচনা হল।

আরও পড়ুন: India vs New Zealand: রীতিমতো ভাইরাল স্পাইডারক্যামের সঙ্গে কোহলিব্রিগেডের খুনসুটি

আরও পড়ুন: India vs New Zealand: রাহানে বিতর্কে এ বার মুখ খুললেন ক্যাপ্টেন বিরাট

আরও পড়ুন: Ravindra Jadeja Birthday: আজ ৩৩-এ পা দিলেন জাড্ডু