Virat Kohli’s Lamborghini: ১.৩৫ কোটিতে বিকোচ্ছে বিরাটের ল্যাম্বরগিনি

তবে বিরাটের ল্যাম্বরগিনিটি কিনতে পারেন আপনিও। জানেন কীভাবে? ১.৩৫ কোটি টাকা খরচ করতে পারলেই বিরাটের ব্যবহার করা ল্যাম্বরগিনি পেয়ে যাবেন আপনি।

Virat Kohli's Lamborghini: ১.৩৫ কোটিতে বিকোচ্ছে বিরাটের ল্যাম্বরগিনি
Virat Kohli's Lamborghini: ১.৩৫ কোটিতে বিকোচ্ছে বিরাটের ল্যাম্বরগিনি (সৌজন্যে-টুইটার)
Follow Us:
| Edited By: | Updated on: Sep 20, 2021 | 5:26 PM

কোচি: গাড়ির প্রতি ভারত অধিনায়ক বিরাট কোহলির প্রেম কারও অজানা নয়। ভিকের সংগ্রহে রয়েছে একের পর এক লাক্সারি গাড়ি (luxury car)। তাঁর সোশ্যাল মিডিয়ায় সেই সব গাড়ির দর্শনও মেলে। অডি, ল্যান্ড রোভার, ল্যাম্বরগিনির (Lamborghini) মতো একাধিক গাড়ি রয়েছে কোহলির গ্যারেজে। এমনকি কোহলি অডির ব্র্যান্ড আম্বাসাডরও বটেন। তবে বিরাটের ল্যাম্বরগিনিটি কিনতে পারেন আপনিও। জানেন কীভাবে? ১.৩৫ কোটি টাকা খরচ করতে পারলেই বিরাটের ব্যবহার করা ল্যাম্বরগিনি পেয়ে যাবেন আপনি।

এক অটোমোবাইল ওয়েবসাইটের তথ্য অনুযায়ী, ২০১৫ সালে কমলা রংয়ের একটি ল্যাম্বরগিনি গ্যালার্ডো স্পাইডার (Lamborghini Gallardo Spyder) কিনেছিলেন বিরাট কোহলি। কিন্তু কিছু দিনের মধ্যেই তিনি সেটি বিক্রি করে দিয়েছিলেন। বর্তমানে সেটি রয়েছে কোচির রয়্যাল ড্রাইভ নামক লাক্সারি গাড়ি ডিলারের কাছে। ওই সংস্থার মার্কেট ম্যানেজার বলেন, “এটি একটি ২০১৩ সালের ল্যাম্বরগিনি মডেল। যা বিরাট খুব অল্প সময়ের জন্য ব্যবহার করেছিলেন। এটি শুধুমাত্র ১০,০০০ কিলোমিটার পর্যন্ত চলেছে। আমরা এই সেলিব্রিটি গাড়িটি ২০২১ সালের জানুয়ারিতে কলকাতার প্রিমিয়াম এবং বিলাসবহুল প্রি-ওনড গাড়ি বিক্রেতার কাছ থেকে কিনেছিলাম।”

বিরাটের ব্যবহার করা কমলা রংয়ের ল্যাম্বরগিনিটির মডেল নাম হল এলপি৫৬০-৪। ৫.২ লিটারের ভি১০ ইঞ্জিনযুক্ত গাড়িটির সর্বোচ্চ গতি ৩২৪ কিমি প্রতি ঘণ্টা। মাত্র ৪ সেকেন্ডে শূন্য থেকে ১০০ কিমি প্রতি ঘণ্টা গতি তুলতে পারে। গাড়িটির ভি-১০ ইঞ্জিন সর্বোচ্চ ৫৬০ পিএস শক্তি উৎপন্ন করতে পারে। তবে ল্যাম্বরগিনি ২০১৫ সালের নভেম্বর মাসে এই গাড়ির উৎপাদন বন্ধ করে দিয়েছে। তারা গ্যালার্ডোর (Gallardo) বদলে মার্কেটে নিয়ে এসেছে হুরাকান (Huracan)।

আরও পড়ুন:  IPL 2021 KKR vs RCB Live Streaming: জেনে নিন কখন এবং কীভাবে দেখবেন আইপিএলে কলকাতা নাইট রাইডার্স বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর

আরও পড়ুন: Virat Kohli: টি-২০-র পর আরসিবির ক্যাপ্টেন্সিও ছাড়লেন বিরাট কোহলি

আরও পড়ুন: IPL 2021: এ বার আইপিএল জিতবে আরসিবি, বিশ্বাস চাহালের