IPL 2022: কোহলির দিকে ছুটে এসে কী পরিণতি হল তাঁর ভক্তের, দেখে নিন ভাইরাল ভিডিও

কোহলিকে এক্কেবারে সামনে থেকে দেখার জন্য, তাঁর এক ভক্ত মাঠের মধ্যে ছুটতে ছুটতে প্রায় তাঁর কাছাকাছি পৌঁছে যান। সঙ্গে সঙ্গে দেখা যায় দুই নিরাপত্তাকর্মী ও কলকাতা পুলিশের দুই কর্তা ছুটে এসে থামান ওই দর্শককে।

IPL 2022: কোহলির দিকে ছুটে এসে কী পরিণতি হল তাঁর ভক্তের, দেখে নিন ভাইরাল ভিডিও
কোহলির দিকে ছুটে এসে কী পরিণতি হল তাঁর ভক্তের, দেখে নিন ভাইরাল ভিডিওImage Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: May 26, 2022 | 4:43 PM

কলকাতা: ক্রিকেটের নন্দনকাননে করোনা পরবর্তী সময়ে ফিরল আইপিএল। এ বারের আইপিএলের (IPL 2022) প্লে অফের জোড়া ম্যাচ ঘিরে উত্তেজনার পারদ ছিল তুঙ্গে। বৃষ্টি, কালবৈশাখীকে তোয়াক্কা না করে হাজার হাজার সমর্থকরা এসেছিলেন খেলা দেখতে। বুধরাতে বৃষ্টির কারণে নির্ধারিত সময়ে ম্যাচ শুরু করা যায়নি। ৭ টা ৩০ মিনিটের জায়গায় ৮টা ১০ মিনিটে শুরু হয় লখনউ বনাম আরসিবি (LSG vs RCB) এলিমিনেটর ম্যাচ। ইডেনের হাউসফুল গ্যালারি অপেক্ষায় ছিল বিরাট কোহলির (Virat Kohli) শতরানের। তবে সেই প্রত্যাশা পূরণ করতে ব্যর্থ হয়েছেন ভিকে। তবে কোহলি যখন মাঠে ছিলেন, তাঁকে নিয়ে বিন্দুমাত্র উত্তেজনা কমতে দেখা যায়নি দর্শকদের মধ্যে। কোহলিকে এক্কেবারে সামনে থেকে দেখার জন্য, তাঁর এক ভক্ত তো মাঠের মধ্যে ছুটতে ছুটতে প্রায় তাঁর কাছাকাছি পৌঁছে যান। সঙ্গে সঙ্গে দেখা যায় দুই নিরাপত্তাকর্মী ও কলকাতা পুলিশের দুই কর্তা ছুটে এসে থামান ওই দর্শককে। তবে যেভাবে কলকাতা পুলিশের এক কর্তা মাঠ থেকে নিয়ে যান কোহলির ওই ভক্তকে, তাতে খোদ বিরাটও হাসি ধরে রাখতে পারেননি। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়েছে সেই ভিডিও।

কোহলির ভক্ত তাঁর দিকে ছুটে আসার সময় ঠিক কী হয়েছিল?

লখনউয়ের ইনিংস চলাকালীন কোহলি বাউন্ডারি লাইনের সামনে দাঁড়িয়ে ফিল্ডিং করছিলেন। ওই সময় ইডেনের নিরাপত্তারক্ষীদের চোখে ধুলো দিয়ে মাঠের মধ্যে প্রবেশ করেন কোহলির এক ভক্ত। তারপর কোহলির দিকে ছুটে আসেন তিনি। বিরাট তাকে দেখতে পেয়েই ইশারা করে সরে যেতে বলেন। ততক্ষণাৎ দুই নিরাপত্তাকর্মী ছুটে আসেন এবং কলকাতা পুলিশের এক কর্তা তো তড়িঘড়ি ছুটে এসে ওই বিরাটভক্তকে কাঁধে তুলে নেন। ওই সময় কলকাতা পুলিশের আরও এক কর্তা পৌঁছে যান মাঠের মধ্যে।

ব্যাস, মাঠ থেকে কোহলির ওই ভক্তকে পুলিশের কাঁধে তুলে নিয়ে যাওয়ার দৃশ্য দেখে হাসি চেপে রাখতে পারেননি কোহলি। হাসতে হাসতে ভিকে, প্রায় মাটিতে বসে পড়েন। এবং তারপর তিনি সেই দৃশ্যকে নকলও করেন। সম্প্রচারকারী চ্যানেলে এই দৃশ্য না দেখানো হলেও, মাঠে উপস্থিত দর্শকরা এই দৃশ্য ক্যামেরাবন্দি করতে ভোলেননি। আর সেই ভিডিওই এ বার সোশ্যাল মিডিয়াতে ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে। কলকাতা পুলিশের ওই কর্তার সঙ্গে বাহুবলীর তুলনাও করা হয়েছে।

দেখে নিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিও —

কলকাতা পুলিশের ওই কর্তার সঙ্গে বাহুবলীর তুলনাও করা হয়েছে।