MS Dhoni: রাঁচির রাজপুত্রকে ঘিরে এখনও কেমন জনপ্রিয়তা, দেখুন ভিডিও সহ

ইংল্য়ান্ড সফরে পরিবারের সঙ্গে সময় কাটানোর পাশাপাশি ভারতের ম্যাচে উপস্থিত থেকেছেন। উইম্বলডনও চলছিল সে সময়। টেনিস দেখতে উইম্বলডনেও হাজির ছিলেন মহেন্দ্র সিং ধোনি।

MS Dhoni: রাঁচির রাজপুত্রকে ঘিরে এখনও কেমন জনপ্রিয়তা, দেখুন ভিডিও সহ
আইপিএলে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ধোনি।
Image Credit source: IPL
TV9 Bangla Digital

| Edited By: Dipankar Ghoshal

Aug 10, 2022 | 1:54 PM

রাঁচি : জাতীয় দলের হয়ে খেলা ছেড়েছেন বহুদিন। ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনিকে (Mahendra Singh Dhoni) দেখা বলতে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL)। গত আইপিএলে সেটাও খুব সামান্য হয়েছে। আইপিএলের শুরুতেই নেতৃত্ব ছাড়ার কথা ঘোষণা করেন। চেন্নাই সুপার কিংসের নেতৃত্বের ব্যাটন তুলে দেন অলরাউন্ডার রবীন্দ্র জাডেজাকে। দলের পারফরম্যান্স একেবারেই প্রত্যাশা অনুযায়ী হয়নি। মাঝ পথে তাঁকেই ফের নেতৃত্ব সামলাতে হয়। গ্রুপ পর্বেই বিদায় নিয়েছিল সিএসকে। সাফল্য, বিতর্ক যাই থাকুক না কেন, ধোনিকে নিয়ে জনপ্রিয়তা আগের মতোই রয়ে গিয়েছে। রাঁচির রাজপুত্র নিজেও আচরণে বারবার সমর্থকদের মন জয় করেছেন। সাম্প্রতিক একটি ভিডিও (viral Video) আরও একবার তেমনই ঘটনা প্রক্যাশ্যে আনল।

ওয়েস্ট ইন্ডিজের আগে ইংল্যান্ড সফরে গিয়েছিল ভারতীয় ক্রিকেট দল। আগের সফরের বাকি একটি টেস্ট এবং সাদা বলে দুই ফরম্যাটে তিন ম্যাচের সিরিজ খেলেছে। জন্মদিন কাটাতে ধোনিও সে সময় লন্ডনেই ছিলেন। সতীর্থদের সঙ্গে দেখা করতে ভোলেননি। সেই ছবি পোস্ট করা হয়েছিল বোর্ডের তরফেও। লন্ডনের রাস্তায় ধোনিকে নিয়ে মাতামাতির ভিডিও প্রকাশ্যে এসেছিল। তাঁর সঙ্গে অনেক পথে কার্যত দৌড়েছিলেন কয়েকজন ক্রিকেট অনুরাগী। নীল জার্সিতে খেলা ছাড়ার এতদিন পরও তাঁকে নিয়ে আকুলতার ছবি এবার ধোনির শহর রাঁচিতেও। ধোনিও নিরাশ করেননি। সেই ভিডিও প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় তাঁর আচরণকে কুর্নিশ জানিয়েছেন ক্রিকেট প্রেমীরা। রাঁচি বিমানবন্দরে হঠাৎই প্রিয় নায়ককে কাছে পাওয়া। হ্যান্ডশেক এবং সেলফির আবদার করেন কয়েকজন। নিরাপত্তাকর্মীরাও উপস্থিত ছিলেন। তাঁদের সঙ্গে হাত মেলান ধোনি। পাশাপাশি হ্যান্ডশেক এবং সেলফির আবদার মেটান অন্যান্যদেরও।

ইংল্য়ান্ড সফরে পরিবারের সঙ্গে সময় কাটানোর পাশাপাশি ভারতের ম্যাচে উপস্থিত থেকেছেন। উইম্বলডনও চলছিল সে সময়। টেনিস দেখতে উইম্বলডনেও হাজির ছিলেন মহেন্দ্র সিং ধোনি। রাঁচি তাঁর শহর হলেও চেন্নাইতে ধোনির জনপ্রিয়তা কারও অজানা নয়। আইপিএলের জন্মলগ্ন থেকেই চেন্নাই সুপার কিংসের নেতৃত্বে মহেন্দ্র সিং ধোনি। চেন্নাইয়ের ক্রিকেট জনতার কাছে ‘থালা’ অর্থাৎ অধিনায়ক রয়ে গিয়েছেন এখনও। সূত্রের খবর, চেস অলিম্পিয়াডের জন্য চেন্নাইতেও গিয়েছিলেন ধোনি। সেখান থেকেই রাঁচিতে ফেরার পর এই ভিডিও বলে মনে করা হচ্ছে। দেশের সর্বকালের সেরা ক্রিকেট অধিনায়ককে ঘিরে জনপ্রিয়তা গগনচুম্বী হওয়া অপ্রত্যাশিত কিছু নয়। এত বছর সেই জায়গা ধরে রাখা নিংসন্দেহে কঠিন। এ বছর আইপিএলের শুরুতে চেন্নাইয়ের নেতৃত্ব জাডেজাকে ছাড়ায় একটা গুঞ্জন তৈরি হয়েছিল। তাহলে কি আর খেলবেন না ধোনি? তিনি খেলেছেন, মাঝপথে নেতৃত্বের হালও ধরেছেন। আইপিএলের আগামী সংস্করণেও চেন্নাই সুপার কিংসের নেতৃত্বে দেখা যাবে ধোনিকেই। নিজেই এ কথা জানিয়েছেন। সেটাই খেলোয়াড় হিসেবে শেষ আইপিএল কী না, তা জানার আগ্রহ থাকবেই। উত্তর দিতে পারবেন একমাত্র ধোনিই।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla