IND vs WI: সিরিজ জিতে ড্রেসিংরুমে শিখরদের উদ্দাম সেলিব্রেশন, দেখুন ভিডিও

টিম ইন্ডিয়ার ড্রেসিংরুমে সেলিব্রেশনের ভিডিও নেটমাধ্যমে পোস্ট করেছেন শিখর ধাওয়ান।

IND vs WI: সিরিজ জিতে ড্রেসিংরুমে শিখরদের উদ্দাম সেলিব্রেশন, দেখুন ভিডিও
সিরিজ জিতে ড্রেসিংরুমে শিখরদের উদ্দাম সেলিব্রেশন, দেখুন ভিডিওImage Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Jul 25, 2022 | 1:15 PM

পোর্ট অব স্পেন: শিখর ধাওয়ানের নেতৃত্বাধীন ভারত এক ম্যাচ বাকি থাকতেই ওয়ান ডে (ODI) সিরিজ পকেটে পুরে ফেলেছে। রবিবার পোর্ট অব স্পেনে ৩১২ রানের পাহাড় প্রমাণ টার্গেট তাড়া করেও দুরন্ত জয় মেন ইন ব্লুর। জয়ের পর ড্রেসিংরুমে শিখর ধাওয়ানদের (Shikhar Dhawan) উচ্ছ্বাসও ছিল দেখার মতো। উচ্ছ্বাস হবে নাই বা কেন? ওয়েস্ট ইন্ডিজের (West Indies) মাটিতে ৩০০-র রেশি রান তাড়া করে জেতার পরিসংখ্যান অনেক রয়েছে। তবে কুইন্স পার্ক ওভালে সেই রেকর্ড ছিল না। সেই পরিসংখ্যানটাই এ বার বদলে দিল ভারত (India)। ২-০ সিরিজ জিতে নিলেন অক্ষররা। এরপরই ড্রেসিংরুমে ফিরে উদ্দাম সেলিব্রেশনে মেতে ওঠেন টিম ইন্ডিয়ার ক্রিকেটাররা। খোদ অধিনায়ক ধাওয়ান নিজের সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও শেয়ার করেছেন।

টিম ইন্ডিয়ার ড্রেসিংরুমে সেলিব্রেশনের ভিডিও নেটমাধ্যমে দিয়ে শিখর ধাওয়ান ক্যাপশনে লেখেন, “প্রতিভা দিয়ে খেলায় জেতা যায়, কিন্তু দলগত কাজ ও বুদ্ধিমত্তাই চ্যাম্পিয়নশিপ জেতে! একটা দারুণ লড়াইয়ের জন্য দলকে ধন্যবাদ!”

দেখে নিন মেন ইন ব্লুর ড্রেসিংরুমে উদ্দাম সেলিব্রেশনের ভিডিও —

উল্লেখ্য, ক্যারিবিয়ানদের বিরুদ্ধে তিন ম্যাচের একদিনের সিরিজের দ্বিতীয় ম্যাচে ২ বল বাকি থাকতেই ২ উইকেটে ম্যাচ জেতে ভারত। টসে জিতে শুরুতে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক নিকোলাস পুরান। প্রথমে ব্যাটিং করে ৬ উইকেট হারিয়ে ৩১১ রান তোলেন পুরানরা। দ্বিতীয় ওয়ান ডে-তে ভারতকে সব চেয়ে বেশি চাপে রাখে শাই হোপ-নিকোলাস পুরানের জুটি। এই জুটি চতুর্থ উইকেটে ১২৬ বলে ১১৭ রান করে যায়। কেরিয়ারের শততম একদিনের আন্তর্জাতিক ম্যাচ খেলতে নেমে ১১৫ রানের অনবদ্য ইনিংস উপহার দিয়ে যান শাই হোপ। অধিনায়ক নিকোলাস পুরান করেন ৭৪ রান। ভারতের হয়ে ৩টি উইকেট নেন শার্দূল ঠাকুর। ১টি করে উইকেট পেয়েছেন দীপক হুডা, অক্ষর প্যাটেল ও যুজবেন্দ্র চাহাল। অভিষেক ম্যাচ খেলতে নামা আবেশ খান ৬ ওভার বল করে খরচ করেন ৫৪ রান। তবে উইকেট পাননি তিনি।

৩১২ রানের টার্গেট তাড়া করতে নেমে শুরুটা ভালোই করে ভারতের ওপেনিং জুটি। চতুর্থ উইকেটে সঞ্জু স্যামসন ও শ্রেয়স আইয়ারের জুটিতে ওঠে ৯৯ রান। মেন ইন ব্লুর প্রত্যেক সদস্য তাঁদের দায়িত্ব পালন করে যান। দীপক-অক্ষর জুটি ভারতকে ম্যাচে রাখে। তবে হুডা সাজঘরে ফিরতেই ক্যারিবিয়ানরা ভাবতে থাকে ম্যাচের রং বদলাবে। কিন্তু সেটা যে অন্য সময় ছিল। কারণ, অক্ষর দেখিয়ে দিলেন ‘পিকচার অভি বাকি হ্যায়’… ব্যস শেষ ৫ ওভারে ভারতকে তুলতে হত ৪৮ রান। ২ বল বাকি থাকতেই ছয় মেরে দলকে জিতিয়ে গেলেন, ম্যাচের সেরার পুরস্কারও ঝুলিতে ভরে নিয়ে গেলেন বাপু।