CSK vs GT, IPL 2022 Match Prediction: ধোনির চেন্নাইকে হারিয়ে প্রথম দুইয়ে থাকার লড়াই গুজরাতের

CSK vs GT, IPL 2022 Match Prediction: ধোনির চেন্নাইকে হারিয়ে প্রথম দুইয়ে থাকার লড়াই গুজরাতের
ধোনির চেন্নাইকে হারিয়ে প্রথম দুইয়ে থাকার লড়াই গুজরাতের

Chennai Super Kings vs Gujarat Titans Preview: রবিবারের আইপিএলের (IPL 2022) প্রথম ম্যাচে মুখোমুখি হতে চলেছে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) ও হার্দিক পান্ডিয়ার গুজরাত টাইটান্স (Gujarat Titans)।

TV9 Bangla Digital

| Edited By: Sanghamitra Chakraborty

May 15, 2022 | 8:00 AM

মুম্বই: ভারতীয় টিমের ভবিষ্যতের নেতা কে হতে পারেন? তালিকায় আর যেই থাকুন না কেন, হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) নেই! অথচ এ বারের আইপিএলে (IPL 2022) তাঁর টিমই দুরন্ত পারফর্ম করছে। ১২ ম্য়াচে ১৮ পয়েন্ট অ্যাকাউন্টে। যার অর্থ হল মাত্র তিনটে ম্যাচে হেরেছে টিম। প্লে-অফ আগেই নিশ্চিত করেছে ফেলেছে গুজরাত টাইটান্স (Gujarat Titans)। চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) বিরুদ্ধে আজ জিতে লিগ টেবলের ২ নম্বর জায়গাটা পাকা করে ফেলতে চাইছেন হার্দিকরা। মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) টিমের হাল এ বার বেশ খারাপ। ব্যাটিং বিপর্যয়ের মুখে পড়ে আগের ম্যাচেই মুম্বই ইন্ডিয়ান্সের কাছে হেরেছে সিএসকে। গুজরাতের বিরুদ্ধে তারাও জয়ই লক্ষ্য করছে। যাতে সম্মানজনক জায়গায় থেকে আইপিএল শেষ করতে পারে গতবারের চ্যাম্পিয়নরা।

গুজরাতের ধারাবাহিক ভালো খেলার একটাই রহস্য, ব্যাটিং ও বোলিং বিভাগের শুরু থেকে পারফর্ম করা। শুভমন গিল, ডেভিড মিলার, ঋদ্ধিমান সাহা এবং রাহুল তেওয়াটিয়ারা দারুণ ছন্দে রয়েছেন। টিমের প্রয়োজনে ঠিক জ্বলে উঠছেন তাঁরা। পাশাপাশি বল হাতে সাফল্য দিচ্ছেন টিমের দুই সিনিয়র বোলার মহম্মদ সামি ও রশিদ খান। ভারসাম্য ঠিক থাকলে যে কোনও টিমই ভালো ক্রিকেট তুলে ধরেত পারে। গুজরাত যেন তাই বোঝাচ্ছে। যে কারণে ক্যাপ্টেন হার্দিকের শেষ কয়েক ম্যাচে রান না পাওয়াও চাপে ফেলেনি টিমকে। তবে টিমকে প্লে-অফে সাফল্য দিতে হলে ব্যাটে রান থাকতে হবে হার্দিকের। তা অবশ্য খুব ভালো করেই জানেন তিনি। প্লে-অফের মহড়া হিসেবেই ধোনির চেন্নাইয়ের বিরুদ্ধে নামবেন হার্দিক।

ধোনির টিমের হাল একেবারেই খারাপ। ধারাবাহিক ভাবে রানের মধ্য়ে কোনও ব্যাটারই নেই। মুম্বইয়ের বিরুদ্ধে আগের ম্যাচে ব্যাটিং বিপর্যয়ে পড়তে হয়েছিল টিমকে। প্রথম ২ ওভারে ৩ উইকেট পড়ে যায়। সেখান থেকে আর বেরিয়ে আসতে পারেনি টিম। ধোনি কিছুটা লড়াই করেছিলেন। বোলাররাও সে ভাবে দাগ কাটতে পারছেন না। তার মধ্যে আবার টিম ম্যানেজমেন্টের সঙ্গে প্লেয়ারদের ঝামেলা ক্রমশ প্রকট হয়ে উঠেছে। রবীন্দ্র জাডেজা চোটের কারণে আইপিএল থেকে ছিটকে গেলেও কর্তাদের সঙ্গে তাঁর বনিবনা হচ্ছিল না। অম্বাতি রায়াডু আবার টুইটারে তাঁর অবসরের কথা ঘোষণা করে সেই টুইট ডিলিট করেছেন। তাঁর ক্ষেত্রেও উঠে এসেছে একই অভিযোগ। চার বারের আইপিএল চ্যাম্পিয়নদের অন্দরের ঝামেলা কেন তুঙ্গে, তা নিয়ে চলছে ব্যাপক আলোচনা। একটা জয় কিছুটা হলেও চাপ কাটাতে পারে চেন্নাইয়ের। আজ সেই জয় খুঁজতেই নামবেন ধোনি।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA