RR vs CSK, IPL 2022 Match Prediction: আজ চেন্নাইয়ের বিরুদ্ধে বাটলার-ঝড় খোঁজার সঙ্গে প্লে-অফের রাস্তাও পরিষ্কার করতে চায় রাজস্থান

Rajasthan Royals vs Chennai Super Kings Preview: চেন্নাইয়ের কাছে এই ম্যাচটা নিয়মরক্ষার যেমন, সম্মানেরও। পুরো আইপিএলে টিম হিসেবে কার্যত কিছুই করতে পারেনি ধোনির টিম।

RR vs CSK, IPL 2022 Match Prediction: আজ চেন্নাইয়ের বিরুদ্ধে বাটলার-ঝড় খোঁজার সঙ্গে প্লে-অফের রাস্তাও পরিষ্কার করতে চায় রাজস্থান
আজ চেন্নাইয়ের বিরুদ্ধে বাটলার-ঝড় খোঁজার সঙ্গে প্লে-অফের রাস্তাও পরিষ্কার করতে চায় রাজস্থান
Follow Us:
| Edited By: | Updated on: May 20, 2022 | 9:20 AM

মুম্বই: আইপিএলে (IPL 2022) তাঁর অ্যাকাউন্টে ৬২৭ রান জমা পড়েছে ইতিমধ্যে। ব্যাটারদের তালিকায় এক নম্বরেই রয়েছেন। সেঞ্চুরির পর সেঞ্চুরি করা জস বাটলারকে (Jos Buttler) নিয়ে তবু মৃদু প্রশ্ন থাকছে। হঠাৎ কি ফর্ম হারালেন তিনি? ২২, ৩০, ৭ ও ২— শেষ চারটে ম্যাচে ব্যাট হাতে পারফরম্যান্স তেমন জোরালো নয়। এই বাটলারকে কে শেষ ম্যাচে আবার সেঞ্চুরির আলোয় দেখা যাবে? রাজস্থান রয়্যালস (Rajasthan Royals) গ্রুপ লিগের শেষ ম্যাচ চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) বিরুদ্ধে মহেন্দ্র সিং ধোনির টিম অনেক আগেই প্লে-অফ থেকে ছিটকে গিয়েছে। তবু গত বারের চ্যাম্পিয়নদের হালকা নিতে চাইছেন না সঞ্জু স্যামসনরা।

আইপিএলের প্লে-অফে লখনউ সুপার জায়ান্টস ও গুজরাত টাইটান্স আগেই পৌঁছে গিয়েছে। তৃতীয় ও চতুর্থ টিম হিসেবে কারা পা রাখবে প্লে-অফে, সেটাই আসল অঙ্ক। তিনটে টিমের লড়াই আপাতত। আরসিবি, রাজস্থান ও দিল্লির। ১৬ পয়েন্টে দাঁড়িয়ে থাকা সঞ্জুদের কাছে লড়াইটা বেশ কঠিন। ১৮ পয়েন্টে পৌঁছনোর সঙ্গে সঙ্গেই রাজস্তান প্লে-অফ নিশ্চিত করে ফেলবে। হারলে পড়তে হবে নানা অঙ্কের সামনে। যে কারণে চেন্নাই-বাধা টপকাতে মরিয়া রাজস্থান। অনেক দিন পর আইপিএলে টিম হিসেবে বেশ ভালো খেলছেন চাহাল-বাটলাররা। চ্যাম্পিয়ন হওয়ার অন্যতম দাবিদারও ধরা হচ্ছিল তাঁদের। কয়েকটা ম্যাচ হেরে একটু চাপে পড়ে গিয়েছেন। তবে প্লে-অফে যেতে সমস্যা হওয়া উচিত নয়।

চেন্নাইয়ের কাছে এই ম্যাচটা নিয়মরক্ষার যেমন, সম্মানেরও। পুরো আইপিএলে টিম হিসেবে কার্যত কিছুই করতে পারেনি ধোনির টিম। ১৩ ম্য়াচ খেলে মাত্র ৮ পয়েন্ট তাদের। ৯টা হারের পাশে ৪টে জয় একেবারেই গুরুত্ব পাবে না। লিগ টেবলের ৯য়ে রয়েছে চেন্নাই। মরসুমে খারাপ পারফরম্যান্সের সঙ্গে রয়েছে রবীন্দ্র জাডেজা বিতর্ক। সে সব মিটিয়ে আগামী আইপিএলের দিকেই তাকাতে হবে চার বারের আইপিএল চ্যাম্পিয়ন। তার আগে চেন্নাইসুলভ আইপিএল শেষ করতে চান ধোনি। আর তাই রাজস্থানের প্লে-অফে যাওয়ার রাস্তা কঠিন করে দিতে চাইবেন যে তাঁরা, তা নিয়ে কোনও সন্দেহ নেই।