রোনাল্ডোর কাছে ৫৭৮ কোটি টাকা দাবি ক্যাথরিনের

ক্যাথরিন (Kathryn Mayorga) যখন এই অভিযোগ প্রকাশ্যে এনেছিলেন তখন তাঁর বয়স ছিল ২৫। সিআর সেভেনের (CR7) তখন বয়স ছিল ২৪।

রোনাল্ডোর কাছে ৫৭৮ কোটি টাকা দাবি ক্যাথরিনের
রোনাল্ডোর কাছে ৫৭৮ কোটি টাকা দাবি ক্যাথরিনের (সৌজন্যে-টুইটার)
Follow Us:
| Updated on: Apr 29, 2021 | 5:29 PM

লাস ভেগাস: সালটা ২০০৯। বিশ্ব ফুটবলে আচমকাই ‘বদনাম’ তকমা জুড়ল ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo) নামের পাশে। সিআর সেভেনের বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ করেন মার্কিন মডেল ক্যাথরিন মায়োরগা (Kathryn Mayorga)। লাস ভেগাসের একটি হোটেলের ঘরে আমেরিকার প্রাক্তন মডেলকে ধর্ষণের অভিযোগ ওঠে রোনাল্ডোর বিরুদ্ধে। ১২ বছর পর আবারও সেই বিতর্কিত ঘটনা উষ্কে দিলেন ক্যাথরিন। ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর কাছে ৫৬ মিলিয়ন পাউন্ড (£56million) দাবি করলেন প্রাক্তন মডেল। যা ভারতীয় মুদ্রায় ৫৭৮ কোটি টাকার বেশি।

ক্যাথরিন (Kathryn Mayorga) যখন এই অভিযোগ প্রকাশ্যে এনেছিলেন তখন তাঁর বয়স ছিল ২৫। সিআর সেভেনের (CR7) তখন বয়স ছিল ২৪। ধর্ষণের অভিযোগ খারিজ করে দিয়েছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ২০০৯ সালে লাস ভেগাসে রোনাল্ডোর সঙ্গে ক্যাথরিনের মেলামেশার ছবি অবশ্য প্রকাশ্যে এসেছিল। ক্যাথরিন বলেছিলেন, তাঁর সঙ্গে দেখা করার পর একটি হোটেলের ঘরে নিয়ে গিয়ে তাঁকে ধর্ষণ করেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। লাস ভেগাসে ছুটি কাটাতে গিয়ে রোনাল্ডোর সঙ্গে দেখা হয় ক্যাথরিনের। একটি পানশালায় দু’জনের মধ্যে পরিচয় হয়।

আরও পড়ুন: IPL 2021 Orange Cap: গব্বরকে টপকে দু প্লেসির দখলে আইপিএলের অরেঞ্জ ক্যাপ

তিন দফায় মোট ৫৬ মিলিয়ন পাউন্ড চেয়েছেন ক্যাথরিন। পুরনো যন্ত্রণা এবং তার ভোগান্তির জন্য ১৮ মিলিয়ন পাউন্ড, ভবিষ্যত যন্ত্রণা এবং ভোগান্তিরর জন্য ১৮ মিলিয়ন পাউন্ড ও শাস্তিমূলক অপরাধের জন্য ১৮ মিলিয়ন পাউন্ড দাবি করেছেন আমেরিকার এই প্রাক্তন মডেল। ২০১০ সালে আদালতের বাইরে একটি অপ্রকাশিত বিবৃতি জারি করে ৩৭৫ হাজার ডলার নিয়েছিলেন ক্যাথরিন। ৩ বছর আগে ফের নতুন করে সেই ঘটনার মামলা রুজু করেন এই মডেল। তিনি বলেন, মানসিক ভাবে সে দিন বিপর্যস্ত থাকায় আর্থিক লেনদেনে সেই মামলার রফা করেন। লাস ভেগাসের সেই রাতের ঘটনায় ৬০ জনকে সাক্ষী হিসেবে রেখে ৩ বছর আগে নতুন ভাবে মামলা রুজু করেন ক্যাথরিনের আইনজীবী।