IPL 2021: অরেঞ্জ আর্মিতে ওয়ার্নারের ভবিষ্যৎ নিয়ে কী বললেন ডেল স্টেইন?

পরের বছরই আইপিএলের (IPL) বড় নিলাম রয়েছে। হতেই পারে ওয়ার্নারকে (David Warner) আর দেখা যাবে না অরেঞ্জ জার্সি চাপিয়ে ২২ গজে নামতে।

  • TV9 Bangla
  • Published On - 19:22 PM, 3 May 2021
IPL 2021: অরেঞ্জ আর্মিতে ওয়ার্নারের ভবিষ্যৎ নিয়ে কী বললেন ডেল স্টেইন?
ফাইল চিত্র

নয়াদিল্লি: রবিবার আইপিএলের (IPL) ম্যাচে সঞ্জু স্যামসনদের বিরুদ্ধে হায়দরাবাদের (Sunrisers Hyderabad) হয়ে নেতৃত্ব দিয়েছেন কেন উইলিয়ামসন। নেতা বদলালেও ভাগ্য বদল হয়নি অরেঞ্জ আর্মির। শনিবারই হায়দরাবাদ ডেভিড ওয়ার্নারের (David Warner) পরিবর্তে তাদের নেতা হিসেবে বেছে নিয়েছে নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসনকে। অধিনায়ক পরিবর্তনের পিছনে কারণ হিসেবে তুলে ধরা হয়েছিল, ওয়ার্নারের নেতৃত্বে দল এই মরসুমে আশানুরুপ ফল করতে ব্যর্থ। কিন্তু দক্ষিণ আফ্রিকার ফাস্ট বোলার ডেল স্টেইন (Dale Steyn) এই কারণ মানতে নারাজ। সর্ষের মধ্যেই নাকি ভূত রয়েছে। এমনটাই বলছেন এই প্রোটিয়া বোলার।

ওয়ার্নারের নেতৃত্বে ২০১৬ সালে চ্যাম্পিয়ন হয়েছিল হায়দরাবাদ। টিম ম্যানেজমেন্ট ওয়ার্নারের ওপর ক্যাপ্টেনের দায়িত্ব দেওয়ার ভরসা রাখতে পারছে না। সেটা হতেই পারে। কিন্তু অধিনায়কের পদ থেকে সরানোর পরই দলেও রাখা হল না তাঁকে। কিন্তু কেন? একথা কোনও মতেই হজম করতে পারছেন না দক্ষিণ আফ্রিকার তারকা বোলার। তিনি বলেছেন, “আমার কাছে খুবই আশ্চর্যের বিষয়, যে ওয়ার্নার প্রথম একাদশে নেই। দলের অধিনায়ক পরিবর্তন হতেই পারে। কিন্তু ব্যাটসম্যান হিসেবে ওয়ার্নার কিন্তু দারুণ। আমার তো মনে হয় হায়দরাবাদের হয়ে আগামী মরসুমে ওয়ার্নার আর খেলবে না। এ বারেই ও শেষ খেলল হায়দরাবাদে।”

আরও পড়ুন: IPL 2021: সিএসকে শিবিরে করোনা, অনুশীলন বাতিল ধোনিদের

কোনও রাখঢাক না করেই স্টেইন বলেছেন, “আমার মনে হয় মণীশ পাণ্ডে দল থেকে বাদ পড়ার পর, এই সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন তুলেছিল ওয়ার্নার। সেই কারণেই টিম ম্যানেজমেন্টের রোষের মুখে পড়তে হল ওকে। আমার তো মনে হয় বন্ধ দরজার পিছনে এমন অনেক কিছুই ঘটছে, যা সাধারণ মানুষরা জানেন না।”

পরের বছরই আইপিএলের বড় নিলাম রয়েছে। হতেই পারে ওয়ার্নারকে আর দেখা যাবে না অরেঞ্জ জার্সি চাপিয়ে ২২ গজে নামতে। তাই ডেল স্টেইনের কথা কতটা মিলবে তা সময়ই বলবে।