IPL 2021: স্মার্টওয়ার্ক চান ওয়ার্নার, বোলারদের কৃতিত্ব রোহিতের

দলের মেন্টর ও প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ভিভিএস লক্ষণও মনে করেন, চেন্নাই এর মতো উইকেটে, শুধু চার-ছয় মেরে ম্যাচ জেতানো সম্ভব নয়। প্রয়োজন মতো সিঙ্গেল নিতে হবে।

IPL 2021: স্মার্টওয়ার্ক চান ওয়ার্নার, বোলারদের কৃতিত্ব রোহিতের
স্মার্টওয়ার্ক চান ওয়ার্নার, বোলারদের কৃতিত্ব রোহিতের
Follow Us:
| Updated on: Apr 18, 2021 | 6:02 PM

চেন্নাই : প্রথম ম্যাচ হোক বা দ্বিতীয় ম্যাচ। রান তাড়া করতে নেমে বিপাকে পড়ছে সানরাইজার্স হায়দরবাদ। শনিবার ছোট একটা টার্গেট সামনে থাকলেও ম্যাচ জিততে পারল না ওয়ার্নারের (David Warner) দল। কিন্তু সমস্যা কোথায়? অরেঞ্জ আর্মির অধিনায়ক বলছেন, দলের ক্রিকেটারদের মধ্যে স্মার্ট ওয়ার্কের (smart work) অভাব আছে। কোন পরিস্থিতিতে কি রকম ব্যাটিং প্রয়োজন সেটাই যেন বুঝে উঠতে পারছেন না হায়দারাবাদের ব্যাটসম্যানরা। সঙ্গে অবশ্যই যোগ করতে হবে অনভিজ্ঞতার কথা। শনিবার ম্যাচ চলার সময় কেদার যাদবের দলে না থাকা নিয়ে বারবার প্রশ্ন তুলেছেন প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীর। প্রাক্তন কেকেআর অধিনায়কের ভাবনা যে ভুল ছিল না, সেটা বোঝা গেল হায়দরাবাদের ব্যাটিং দেখেই।

দলের মেন্টর ও প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ভিভিএস লক্ষণও মনে করেন, চেন্নাই এর মতো উইকেটে, শুধু চার-ছয় মেরে ম্যাচ জেতানো সম্ভব নয়। প্রয়োজন মতো সিঙ্গেল নিতে হবে। এই অবস্থাই অরেঞ্জ আর্মি হয়তো সবথেকে বেশি মিস করছে, নিউজিল্যান্ডের ব্যাটসম্যান কেন উইলিয়ামসনকে। মিডল অর্ডারে নেমে তিনি খেলাকে পরিচালনা করতে পারেন। এই ভূমিকাটাই এখন প্রয়োজন হায়দরাবাদের ব্যাটিংয়ে।

আরও পড়ুন: IPL: আজ আইপিএল এর জন্মদিন

এ দিকে মুম্বই শিবিরে খুশির হাওয়া। অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) দলের বোলারদের (bowlers) নিয়ে উচ্ছ্বসিত। সবাই রোহিতের অধিনায়কত্বের প্রশংসা করছেন। কিন্তু রোহিত বলছেন, বোলাররা এমন বোলিং করলে অধিনায়কত্ব করাটা খুব একটা কঠিন কাজ নয়। তবে এই একটা ম্যাচ নিয়ে, উচ্ছ্বাসে ভেসে যেতে রাজি নন রোহিত। দলে এখনো কিছু সমস্যা আছে। সেই সমস্যাই সবার আগে ঢেকে ফেলতে চান আইপিএল ইতিহাসের সবথেকে সফল অধিনায়ক।