আরও ১৪ দিন জেল হেফাজতে সুশীল

২৩ বছরের কুস্তিগির সাগর ধনকড় খুনের মামলায় অভিযুক্ত সুশীল কুমার ২৫ জুন পর্যন্ত জেলে থাকবেন।

আরও ১৪ দিন জেল হেফাজতে সুশীল
আরও ১৪ দিন জেল হেফাজতে সুশীল (সৌজন্যে-টুইটার)

নয়াদিল্লি: ভারতীয় কুস্তিগির সুশীল কুমারকে (Sushil Kumar) আরও ১৪দিন পুলিশ হেফাজতে থাকার নির্দেশ জারি করল দিল্লি আদালাত (Delhi court)। ২৩ বছরের কুস্তিগির সাগর ধনকড় খুনের মামলায় অভিযুক্ত সুশীল কুমার ২৫ জুন পর্যন্ত জেলে থাকবেন। এর আগে ৯দিনের জেল হেফাজতে ছিলেন তিনি। তার পর আজ, শুক্রবার রোহিণী জেলা আদালতে তোলা হয়েছিল অলিম্পিকজয়ী সুশীলকে।

পুলিশের তরফ থেকে সুশীল কুমারকে এই খুনের ঘটনার মূল অভিযুক্ত ও মাস্টারমাইন্ড বলা হচ্ছে। শুধু তাই নয়, তাঁর বিরুদ্ধে পুলিশের হাতে রয়েছে তথ্যপ্রমাণও। ২৩ মে সুশীল কুমারকে তাঁর সঙ্গী অজয় কুমারের সঙ্গে গ্রেফতার করে দিল্লি পুলিশ। এখনও পর্যন্ত ১০ জনকে এই খুনের মামলার সঙ্গে জড়িত থাকার জন্য গ্রেফতার করা হয়েছে। এই মামলার তদন্ত করতে গিয়ে দিল্লি পুলিশের ক্রাইম ব্রাঞ্চের হাতে উঠে আসছে একের পর এক তথ্য। যাতে সুশীল আরও বেশি করে ফেঁসে যাচ্ছেন এই মামলায়।

সুশীলের নিরাপত্তার কারণে তাঁকে মান্ডোলি জেলের আলাদা সেলে রাখা হয়েছিল। তবে তাকে বাড়তি অন্য সুবিধা দেওয়া হচ্ছে না। আদালতে সুশীল আর্জি জানিয়েছিলেন, তাঁকে যেন জেলে সঠিক মাত্রায় প্রোটিনযুক্ত খাবার দেওয়া হয়। কিন্তু সেই আবেদন খারিজ করে দিয়েছে দিল্লি আদালত।

আরও পড়ুন: WTC Final: WTC ফাইনালের আগে নিজেদের মধ্যে অনুশীলন ম্যাচ পূজারা-সিরাজদের