PSL: এবার মাঠে লুটিয়ে পড়লেন ক্রিকেটার, হাসপাতালে ডুপ্লেসি

কোয়েত্তা গ্ল্যাডিয়েটর্সের ক্রিকেটার ডুপ্লেসি বাউন্ডারি লাইনে ফিল্ডিং করার সময় সংঘর্ষ হয় সতীর্থ মহম্মদ হাসনাইনের সঙ্গে। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন।

PSL: এবার মাঠে লুটিয়ে পড়লেন ক্রিকেটার, হাসপাতালে ডুপ্লেসি
মাঠে আহত হয়ে হাসপাতালে ডুপ্লেসি
Follow Us:
| Updated on: Jun 13, 2021 | 7:27 AM

আবু ধাবিঃ ইউরোর মঞ্চে ক্রিশ্চিয়ান এরিকসেেনর দুর্ঘটনার ঘোর কাটতে না কাটতেই এবার দুর্ঘটনা ক্রিকেট মাঠে। গুরুতর চোট পেলেন দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার ফাফ ডুপ্লেসি। ফের একবার আতঙ্ক গ্রাস করল ক্রীড়ামহলকে।

শনিবার ক্রিকেট মাঠে দুর্ঘটনা পিএসলে(PSL) । ফিল্ডিংয়ের সময় সতীর্থের সঙ্গে সংঘর্ষে মাঠে লুটিয়ে পড়লেন দক্ষিণ আফ্রিকার(SOUTH AFRICA) প্রাক্তন অধিনায়ক ফাফ ডুপ্লেসি(FAF DUPLESSIS)। এদিন আবু ধাবিতে ম্যাচ চলছিল কোয়েত্তা গ্ল্যাডিয়েটর্স(Quetta Gladiators )  বনাম পেশোয়ার জালমির(Peshawar Zalmi) মধ্যে। কোয়েত্তা গ্ল্যাডিয়েটর্সের ক্রিকেটার ডুপ্লেসি ম্যাচের ৭ নম্বর ওভারে ফিল্ডিং করতে গিয়ে চোট পান । ডাইভ দিয়ে বল ধরতে গিয়ে তাঁর সঙ্গে সংঘর্ষ হয় মহম্মদ হুসেইনের। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন।  সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে।.

faf-du-plessis-taken-to-hospital-for-tests-after-on-field-collision-with-mohammad-hasnain-in-abu-dhabi

সংঘর্ষের সময়ের ছবি। মাঠে পড়ে রয়েছেন ডুপ্লেসি

ডুপ্কলেসির জায়গায় নকাশন সাবস্টিটিউট হিসাবে খেলেন সালিম আয়ুব।হাসপাতাল সূত্রের খবর, এখন স্থিতিশীল ফাফ ডুপ্লেসিস শারীরিক অবস্থা। যা স্বস্তি দিচ্ছে ক্রিকেটমহলকে।

এর আগের ম্যাচে ডুপ্লেসির সতীর্থ আন্দ্রে রাসেল চোট পান। হেলমেটে বাউন্সারের আঘাত খেয়ে তিনি স্ট্রেচারে করে মাঠ ছাড়েন।