FC Barcelona: ‘খুদে বার্সা ফ্যানের আগমন’, রণবীর-আলিয়াকে শুভেচ্ছা বার্সেলোনা ক্লাবের

Alia Bhatt and Ranbir Kapoor: মেয়ের জন্মের পর বলিউডের অন্যতম চর্চিত দম্পতি রণবীর কাপুর ও আলিয়া ভাটকে শুভেচ্ছা স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার।

FC Barcelona: 'খুদে বার্সা ফ্যানের আগমন', রণবীর-আলিয়াকে শুভেচ্ছা বার্সেলোনা ক্লাবের
Image Credit source: Twitter
TV9 Bangla Digital

| Edited By: Tithimala Maji

Nov 25, 2022 | 8:10 PM

বার্সেলোনা: কন্যাসন্তানের অভিভাবক হয়েছেন বেশ কিছুদিন হল। এখনও শুভেচ্ছায় ভাসছেন রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)। শুক্রবার সন্ধ্যায় তেমনই এক শুভেচ্ছা বার্তা রণবীর-আলিয়ার জন্য স্পেশাল হয়ে রইল। বার্তা এল সূদূর স্পেন থেকে। স্প্যানিশ ফুটবল জায়ান্ট এফসি বার্সেলোনা (FC Barcelona) টুইট করে বলিউডের এই অন্যতম চর্চিত দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছে। ফুটবল ভক্ত রণবীর কাপুর বার্সেলোনার ডাই হার্ড ফ্যান। লিওনেল মেসির প্রাক্তন দলটির প্রতি বহুবার নিজের ভালোবাসা ব্যক্ত করেছেন। বার্সার জার্সি গায়ে হামেশায় দেখা যায় বলিউডের ‘রকস্টার’-কে। বিখ্যাত বার্সা ফ্যানের বাড়িতে নতুন সদস্যের আগমনে অভিনন্দন লা লিগার ক্লাবটির।

গতকালই বেশ অভিনব কায়দায় ইনস্টাগ্রামে মেয়ের নাম প্রকাশ করেছে রণলিয়া। ছবিতে দেখা যাচ্ছে, বার্সেলোনার ছোট সাইজের জার্সির পিছনে লেখা ‘রাহা’। একইসঙ্গে বিভিন্ন ভাষায় মেয়ের নামের অর্থ জানিয়েছেন রণবীর-আলিয়া। বাংলায় যার অর্থ হল বিশ্রাম। ফিফা বিশ্বকাপের মাঝে মেয়ের নাম প্রকাশের এই কায়দা বেশ মনে ধরেছে অনুরাগীদের। যাই হোক, শুভেচ্ছার জানানোর পাশাপাশি সেই ছবিটিই টুইট করেছে বার্সেলোনা। ক্যাপশনে লেখা, “অভিনন্দন আলিয়া ভাট ও রণবীর কাপুর। এক নতুন বার্সা অনুরাগীর জন্ম হল। বার্সেলোনায় তোমাদের একসঙ্গে দেখার জন্য মুখিয়ে রয়েছি।” সঙ্গে একটি শিশুর ইমোজি।

অভিনয়ের পাশাপাশি রণবীর কাপুরের ভালোবাসার জায়গা হল ফুটবল। প্রিয় দলের খেলা দেখতে পৌঁছে যান বার্সেলোনায়। আইএসএলে তাঁর দল রয়েছে মুম্বই সিটি এফসি। ব্যস্ততার মাঝেও দলের ম্যাচ থাকলে গ্যালারিতে থাকার চেষ্টা করেন রণবীর। আর বার্সার জন্য তাঁর হৃদয়ে আলাদা স্থান। সন্তানের নাম প্রকাশের কায়দাতেই তা স্পষ্ট।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla