ATK Mohun Bagan: দ্রুত প্লে-অফ নিশ্চিত করাই লক্ষ্য সবুজ মেরুনের

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Dipankar Ghoshal

Updated on: Jan 25, 2023 | 10:08 PM

Subhasish Bose: গত ম্যাচে ড্রয়ের পর কোচ হুয়ান ফেরান্দোও জানিয়েছিলেন, প্রস্তুতিতে যে সুযোগগুলো সহজেই গোলে পরিণত হচ্ছে, ম্যাচে তা কিছুতেই হচ্ছে না। এর ফলেই হতাশ হয়ে মাঠ ছাড়তে হচ্ছে।

ATK Mohun Bagan: দ্রুত প্লে-অফ নিশ্চিত করাই লক্ষ্য সবুজ মেরুনের
Image Credit source: twitter

কলকাতা : ইন্ডিয়ান সুপার লিগে ইতিমধ্যেই প্লে-অফ নিশ্চিত করেছে মুম্বই সিটি এফসি এবং হায়দরাবাদ এফসি। প্রথম দল হিসেবে প্লে-অফ নিশ্চিত করেছিল মুম্বই সিটি এফসি। ১৫ ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে লিগ টেবলের শীর্ষে তারা। দ্বিতীয় স্থানেই রয়েছে হায়দরাবাদ এফসি। এটিকে মোহনবাগানের কাছেও সুযোগ রয়েছে প্লে-অফে যাওয়ার। কিন্তু গত পাঁচ ম্যাচের পারফরম্য়ান্স হতাশ করেছে সবুজ মেরুন সমর্থকদের। তার জন্য ধারাবাহিকতা খুবই জরুরি। জয়ের সরণিতে ফেরাও। শুক্রবার ঘরের মাঠে ওড়িশা এফসির বিরুদ্ধে খেলবে এটিকে মোহনবাগান। এখন প্রতিটা জয় প্লে-অফের রাস্তা মসৃণ করবে। পয়েন্ট নষ্ট করা মানেই নিজেদের সমস্যায় ফেলা। এই ম্যাচ জিততে মরিয়া সবুজ মেরুন শিবির। দলের দুই গুরুত্বপূর্ণ সদস্য শুভাশিস বোস ও হুগো বোমাসও এমনই বলছেন। বিস্তারিত TV9bangla-য়।

মোহনবাগান শিবিরে কিছুটা স্বস্তির তাদের সদ্য যোগ দেওয়া ফুটবলার গ্লেন মার্টিন্সও প্রস্তুতি শুরু করে দিয়েছেন। ওড়িশার বিরুদ্ধে জয় মানে বেশ কিছুটা এগিয়ে যাওয়া। দলের বিদেশি ফুটবলার হুগো বোমাস বলছেন, ‘শুধু ওড়িশা কেন, যে কোনও দলকেই হারানোর ক্ষমতা রয়েছে আমাদের। বেশ কিছু ম্যাচে আমাদের ফল খারাপ হয়েছে। তার প্রধান কারণ, প্রচুর সুযোগ নষ্ট করেছি আমরা। এই সমস্যার সমাধানও আমাদেরই করতে হবে। বাকি সব ম্যাচ আমাদের কাছে একই রকম গুরুত্বপূর্ণ। আমার বিশ্বাস, গ্রুপ পর্বে ২-৩ এ শেষ করতে পারব। মুম্বই ধরাছোঁয়ার বাইরে হলেও, দ্বিতীয় স্থানে থাকা হায়দরাবাদকে ছাপিয়ে যেতেও পারি আমরা। এর জন্য গোলের সুযোগগুলো কাজে লাগাতে হবে।’

সবুজ মেরুন দলের ডিফেন্ডার শুভাশিস বোস বলছেন, ‘শেষ ম্যাচে চেন্নায়িনের বিরুদ্ধে জিততে না পারলেও আমরা কোনও গোল খাইনি। আমাদের সবচেয়ে বড় সমস্যা, গোলের সুযোগ তৈরি হলেও কাজে লাগাতে না পারা। রক্ষণ ভাগের ফুটবলার হিসেবে আমার সবসময়ই লক্ষ্য থাকে, কোনও ভাবেই গোল খাওয়া চলবে না। সেটা হলেও জয় আসবে না। জেতার জন্য গোল করতে হবে। প্রস্তুতিতে কোনও খামতি রাখছি না আমরা। তারপরও এই সমস্য়া থেকে বেরনো সম্ভব হচ্ছে না। শীর্ষে থাকা দুটি দলের পরিসংখ্যানেই পরিষ্কার বিষয়টা। গোল খেলেও, ওদের স্ট্রাইকরাও পাল্টা গোল করছে।’ গত ম্যাচে ড্রয়ের পর কোচ হুয়ান ফেরান্দোও জানিয়েছিলেন, প্রস্তুতিতে যে সুযোগগুলো সহজেই গোলে পরিণত হচ্ছে, ম্যাচে তা কিছুতেই হচ্ছে না। এর ফলেই হতাশ হয়ে মাঠ ছাড়তে হচ্ছে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla