Cristiano Ronaldo: দল থেকে বাদ পড়ার পর মুখ খুললেন রোনাল্ডো

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sanghamitra Chakraborty

Updated on: Oct 21, 2022 | 2:08 PM

ফের শিরোনামে ম্যান ইউ তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। নীরবতা ভেঙে এ বার পর্তুগিজ সুপারস্টার জানালেন নিজের মনের অবস্থা।

Cristiano Ronaldo: দল থেকে বাদ পড়ার পর মুখ খুললেন রোনাল্ডো
Cristiano Ronaldo: দল থেকে বাদ পড়ার পর মুখ খুললেন রোনাল্ডো

ম্যাঞ্চেস্টার: নীরবতা অনেক কিছু বলে দেয়। কিন্তু এ বার নীরবতা ভাঙলেন পর্তুগিজ সুপার স্টার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। টটেনহ্যাম হটস্পারের বিরুদ্ধে বৃহস্পতিবার (২০ অক্টোবর) ইপিএলের (EPL) ম্যাচে রিজার্ভ বেঞ্চে কাটাতে হয়েছিল সিআর সেভেনকে। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের একাধিক ম্যাচে রোনাল্ডোকে কাটাতে হয়েছে রিজার্ভ বেঞ্চে। এটা বুঝতে অসুবিধে হয় না যে, এই পরিস্থিতিটা মোটেও বরদাস্ত করতে পারেন না রোনাল্ডো। হ্যারি কেনদের বিরুদ্ধে ওল্ড ট্র্যাফোর্ডে প্রিমিয়ার লিগের ম্যাচে তিনি রিজার্ভবেঞ্চে বসে ছিলেন। তবে, ম্যাচ শেষ হওয়ার শেষ বাঁশি বাজার আগেই টানেলের দিকে এগিয়ে যান তিনি। রোনাল্ডোর এই আচরণ খুব ভালো ভাবে নেয়নি ম্যান ইউ। এর জেরে, তাঁকে চেলসির বিরুদ্ধে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের পরের ম্যাচে স্কোয়াডে রাখছে না রেড ডেভিলসরা। এ বার এই ইস্যুতে মুখ খুললেন রোনাল্ডো নিজেই। নীরবতা ভেঙে জানালেন নিজের মনের অবস্থা। কী বললেন রোনাল্ডো? তুলে ধরল TV9Bangla

সোশ্যাল মিডিয়ায় রোনাল্ডো নিজের মনের অবস্থা জানাতে গিয়ে লেখেন, “গোটা কেরিয়ার জুড়ে আমি সব সময় সতীর্থ, কোচ, পরামর্শদাতাদের সম্মান করে এসেছি। আমি বদলে যাইনি। শেষ ২০ বছর ধরে যে আমি পেশাদার ফুটবল খেলেছি, সেই আমিই এখনও একই মানুষই আছি। অন্যদের সম্মান দেওয়া আমার কাছে খুবই গুরুত্বপূর্ণ।”

সিআর সেভেন আরও লেখেন, “আমি অনেক অল্প বয়সে খেলা শুরু করেছি। বড়রা আমার কাছে সব সময় উদাহরণ ছিলেন। এবং তাঁদের মতামত আমার জন্য খুবই গুরুত্বপূর্ণ ছিল। তাই আমিও চেষ্টা করেছি পরবর্তীকালে যে দলে খেলেছি, সেখানে ছোটদের কাছে উদাহরণ হয়ে উঠতে। দুর্ভাগ্যবশত সেটা সব সময় সম্ভব হয়ে ওঠেনি।”

তিনি আরও লেখেন, “এই মুহূর্তে, আমি অনুভব করছি যে, আমাকে ক্যারিংটনে কঠোর পরিশ্রম চালিয়ে যেতে হবে। আমার সতীর্থদের সমর্থন করতে হবে এবং যেকোনও ম্যাচে সব কিছুর জন্য প্রস্তুত থাকতে হবে। চাপের কাছে নতি স্বীকার করা কোনও বিকল্প নয়। এটা হতে পারে না। এটা ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। শীঘ্রই আমরা আবার এক হয়ে উঠব।”

এই খবরটিও পড়ুন

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla