Cristiano Ronaldo: ক্লাব ফুটবলে রোনাল্ডোর পরবর্তী ঠিকানা কোথায়?

Qatar 2022: রোনাল্ডো এখন ফ্রি ফুটবলার। বিশ্বকাপের পরে তাঁর ভবিষ্যৎ কী, এই নিয়ে বিভিন্ন মহলে জল্পনা শুরু হয়েছিল। সম্ভবত জল্পনার অবসান হতে চলেছে। জল্পনার অবসান ঘটিয়ে তবে কি আলোতেই থাকবেন তিনি? সম্ভাবনা তো তাই বলছে।

Cristiano Ronaldo: ক্লাব ফুটবলে রোনাল্ডোর পরবর্তী ঠিকানা কোথায়?
Image Credit source: twitter
Follow Us:
| Edited By: | Updated on: Dec 08, 2022 | 10:10 PM

দোহা: বিপুল অর্থ? নাকি গ্ল্যামার? চেনা অলিন্দেই? নাকি অচেনা মরু সাম্রাজ্যে? কাতার বিশ্বকাপের পর ভবিষ্যৎ কোন পথে টানবে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে? ২০০ মিলিয়ন ডলারের অফার করেছে সৌদি আরবের আল নাসের ক্লাব। যদি ওই প্রস্তাবে সাড়া দেন রোনাল্ডো, বিশ্ব ফুটবলে নতুন রেকর্ড গড়বেন। আর যদি আল নাসেরে যান, সাম্রাজ্য খোয়াতে পারেন রোনাল্ডো। ইউরোপের নামী ক্লাবগুলোয় খেলেছেন। কেরিয়ারের শেষ প্রান্তে এসে সৌদির লিগে পা রাখুন, চাইছে না ফুটবল মহল। গ্যারি লিনেকার থেকে রিও ফার্দিনান্দ, আল নাসের-প্রস্তাব মোটেও গ্রহণ করছেন না। রোনাল্ডো নিজে কী ভাবছেন? তারই খোঁজে TV9 Bangla

রোনাল্ডো সবসময় লাইম লাইটে থাকা ফুটবলার। কেরিয়ার জুড়ে সবসময় আলোতেই থেকেছেন। বুধবার জানান, তাঁকে নিয়ে যা রটছে তা সত্যি নয়। কেরিয়ারের শেষ ক’টা বছর লাইম লাইটেই থাকতে চান তিনি। পিয়ের্স মর্গ্যানকে যে বিতর্কিত সাক্ষাৎকার দিয়েছিলেন রোনাল্ডো, সেই কথা ধরেই বলতে হয়, কেরিয়ারের শেষ মেরুতে এসে কোনও মানুষই আর অর্থের পিছনে দৌড়ান না। বরং অনেক বেশি সাফল্য, খ্যাতির পিছনে ছোটেন। তাই শোনা যাচ্ছে সৌদির অফার গ্রহণ না করে চ্যাম্পিয়ন্স লিগের কোনও ক্লাবেই থাকছেন তিনি।

বিশ্বকাপের মাঝেই চলেছে পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও ম্যাঞ্চেস্টার ইউনাইটেড তরজা। ম্যাঞ্চেস্টার ইউনাইটেড কর্তাদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছিলেন সিআর সেভেন। পাল্টা ম্যান ইউর তরফেও নানান মন্তব্য উঠে আসে। দীর্ঘ তরজার পর অবশেষে চুক্তি বিচ্ছেদ হয় ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ও পর্তুগিজ সুপারস্টারের। রোনাল্ডো এখন ফ্রি ফুটবলার। বিশ্বকাপের পরে তাঁর ভবিষ্যৎ কী, এই নিয়ে বিভিন্ন মহলে জল্পনা শুরু হয়েছিল। সম্ভবত জল্পনার অবসান হতে চলেছে। জল্পনার অবসান ঘটিয়ে তবে কি আলোতেই থাকবেন তিনি? সম্ভাবনা তো তাই বলছে।