FIFA World Cup2022: মেসিকে চেক-মেট করতে চান রোনাল্ডো!

Lionel Messi-Cristiano Ronaldo : এ বার তাঁর পঞ্চম বিশ্বকাপ খেলবেন রোনাল্ডো। সম্ভবত এ বারই শেষ। অন্য দিকে মেসি ঘোষণা করে দিয়েছেন, বিশ্বকাপের ময়দানে আর দেখা যাবে না তাঁকে। আর এই শেষ লড়াইয়েও যে বরাবরের মতো একে অপরকে এক চুল জায়গা ছেড়ে দেবেন না তা স্পষ্ট রোনাল্ডোর কথায়।

FIFA World Cup2022: মেসিকে চেক-মেট করতে চান রোনাল্ডো!
মেসি ও রোনাল্ডো
TV9 Bangla Digital

| Edited By: Sanghamitra Chakraborty

Nov 23, 2022 | 12:30 AM

দোহা: দুই বিশ্ব সেরা ও চিরপ্রতিদ্বন্দ্বী তারকা ফুটবলারের একটি ছবি নাড়িয়ে দিয়েছে সোশ্যাল মিডিয়াকে। দুই কিংবদন্তি লিওনেল মেসি (Lionel Messi) ও ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে (Cristiano Ronaldo) দেখা গিয়েছে একই ফ্রেমে। একটি ফরাসি ব্র্যান্ডের বিজ্ঞাপনের শুটে। দাবার বোর্ডের দু-পাশে বসে একে অপরকে টেক্কা দেওয়ার মেজাজে দেখা যায় তাঁদের। এই ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। আবেগে ভাসছেন দর্শক-সমর্থকেরা। ছবিটিতে লাইকের সংখ্যা ছাড়িয়েছে ৬০ মিলিয়ন। বিশ্বকাপের (FIFA World Cup 2022) আগে পিয়ের্স মর্গ্যানকে দেওয়া সাক্ষাৎকারে রোনাল্ডো জানান, ফুটবলেও মেসিকে চেক-মেট করতে চান তিনি। কাতারে এই দ্বৈরথ আরও নজরকাড়া হতে চলছে। এই প্রসঙ্গে আর কী বললেন সিআর সেভেন? বিস্তুতারিত তুলে ধরল TV9 Bangla

বিশ্বকাপের আগে পিয়ের্স মর্গ্যানকে দেওয়া সাক্ষাৎকারে নানান চাঞ্চল্যকর কথা বলেন রোনাল্ডো। যার জেরে বর্তমানে আলোচনার কেন্দ্রবিন্দু তিনি। ওই খোলামেলা সাক্ষাৎকারে মেসির জন্য তাঁর শ্রদ্ধা ও অনুভূতির কথাও প্রকাশ করেন সিআর সেভেন। ৩৭ বছরের পর্তুগিজ সেনসেশন আরও জানিয়েছেন, শুধু চৌষট্টি খোপের খেলায়ই নয়, বিশ্বকাপের লড়াইতেও মেসিকে চেক-মেট করতে চান তিনি।

এ বার তাঁর পঞ্চম বিশ্বকাপ খেলবেন রোনাল্ডো। সম্ভবত এ বারই শেষ। অন্য দিকে মেসি ঘোষণা করে দিয়েছেন, বিশ্বকাপের ময়দানে আর দেখা যাবে না তাঁকে। আর এই শেষ লড়াইয়েও যে বরাবরের মতো একে অপরকে এক চুল জায়গা ছেড়ে দেবেন না তা স্পষ্ট রোনাল্ডোর কথায়। বিশ্বকাপ নিয়ে অত্যন্ত আশাবাদী তিনি। সিআর সেভেন বলেন, “লড়াইয়ের জন্য সম্পূর্ণ তৈরি। ফুটবলে খেলাটা দাবার থেকেও জটিল হতে চলেছে।”

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ছবির নেপথ্যের কাহিনীও সামনে এসেছে। শুটের ‘বিহাইন্ড দ্য সিন’ দেখে স্পষ্ট বোঝা গেছে, একই ফ্রেমে তাঁদের দু-জনকে দেখা গেলেও এক সঙ্গে শুট করেননি তাঁরা। ক্য়ামেরার কামালে তাঁদের এক ফ্রেমে আনা গেলেও মাঠের ৯০ মিনিটে তাঁরা বিচ্ছিন্ন ভাবেই একে অপরের বিরুদ্ধে লড়াই দিয়ে যাবেন তা নিয়ে কোনও সন্দেহ নেই।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla