করোনামুক্ত রোনাল্ডোর জোড়া গোল

করোনা মুক্ত হয়ে মাঠে ফিরেই জোড়া গোল করে এতদিন না খেলতে পারার আক্ষেপটা যে মেটালেন সিআর৭ এটা বেশ স্পষ্ট। রবিবার সেরি-এ তে ৪-১ গোলে জুভেন্তাস হারাল স্পেজিয়াকে। এর মধ্যে দুটো গোল করেন সিআর৭।

করোনামুক্ত রোনাল্ডোর জোড়া গোল
প্রত্যাবর্তন ম্যাচে জোড়া গোল করলেন রোনাল্ডো (সৌজন্য- টুইটার)
Sanghamitra Chakraborty

|

Nov 21, 2020 | 12:21 PM

Tv9 বাংলা ডিজিটাল:- করোনাকে দু-বার হারিয়ে প্রত্যাবর্তনের ম্যাচে জোড়া গোল করলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। রবিবার সেরি-এ তে ৪-১ গোলে জুভেন্তাস হারাল স্পেজিয়াকে। এর মধ্যে দুটো গোল করেন সিআর৭। এদিন পরিবর্ত হিসাবে রোনাল্ডো ৫৬ মিনিটে মাঠে নেমেছিলেন। মাঠে নামার তিন মিনিটের মধ্যেই মোরাতার পাস পেয়ে প্রথম গোল করেন রোনাল্ডো।

৩৫ বছর বয়সি রোনাল্ডো যখন মাঠে নামেন তখন সেরি-এ গতবারের চ্যাম্পিয়ন জুভেন্তাসের ফলাফল ছিল ১-১ । এরপর ২০ মিনিটের মাথায় সিআর৭ গোল করে ২-১ করেন। এরপর ৭৬ মিনিটে পেনাল্টি থেকে পানেনকা কিকে রোনাল্ডো নিজের দ্বিতীয় গোলটি করেন।

চ্যাম্পিয়ন্স লিগের চলতি মরসুমে জুভেন্তাসের হয়ে আগের চারটি ম্যাচে খেলতে পারেননি রোনাল্ডো। করোনা মুক্ত হয়ে মাঠে ফিরেই জোড়া গোল করে এতদিন না খেলতে পারার আক্ষেপটা যে মেটালেন সিআর৭ এটা বেশ স্পষ্ট। পরপর দু-বার করোনা হওয়ার পরও সিআর৭-এর ফিটনেসে এর যে কোনো প্রভাব পড়েনি, তাও তিনি বুঝিয়ে দিলেন রবিবারের ম্য়াচে।

আন্দ্রে পিরলোর দলের হয়ে এদিন আরও দুটো গোল করেন আলভারো মোরাতা এবং আদ্রিয়ান রাবিয়ট। এ দিন মোরাতাই জুভেন্তাসের তরফ থেকে প্রথম গোল করেন ১৪ মিনিটে। প্রথমে অফসাইডের জন্য এই গোল বাতিল করা হলেও ভার জুভেন্তাসের পক্ষে থেকেই কথা বলে। এরপরে ৩২ মিনিটে টমাসো পবেগার শটে স্পেজিয়া সমতায় ফেরে। এর আগে মোরাতার আর একটি গোল অফসাইডের জন্য এ দিন বাতিল হয়ে যায়। এদিন জুভেন্তাসের হয়ে ৬৭ মিনিটে আদ্রিয়ান রাবিয়ট গোল করেন।

এর আগে বার্সেলোনার বিরূদ্ধে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে মোরাতার তিনটে গোল অফসাইডের কারণে বাতিল হয়েছিল।

Juventus photo

সেরি-এ তে ৪-১ গোলে জুভেন্তাস হারাল স্পেজিয়াকে (সৌজন্য- টুইটার)

জুভেন্তাসের আগের তিনটি ম্যাচ ড্র করে। নাপোলির কাছে পাওয়া ওয়াক ওভার ম্যাচও এর মধ্যে আছে। এইমুহুর্তে ৬ ম্য়াচের পরে ১২ পয়েন্টে আছে রোনাল্ডোর দল। এসি মিলান ৬ ম্য়াচের পরে ১৬ পয়েন্ট পেয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে ।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla