Cristiano Ronaldo: রোনাল্ডোকে বিশাল অঙ্কের প্রস্তাব এই ক্লাবের

এ দিকে সৌদি আরবের একটি ক্লাব বিশাল অঙ্কের প্রস্তাব দিয়েছে রোনাল্ডোকে। ৩০ মিলিয়ন ইউরো ট্রান্সফার ফি-র বিনিময়ে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড থেকে রোনাল্ডোকে দলে নেওয়ার প্রস্তাব সৌদি আরবের সেই ক্লাবের। এমনকি ২ বছরে রোনাল্ডোকে ২৭৫ মিলিয়ন ইউরো দেওয়ারও প্রস্তাব দিয়েছে সেই ক্লাব।

Cristiano Ronaldo: রোনাল্ডোকে বিশাল অঙ্কের প্রস্তাব এই ক্লাবের
রোনাল্ডো। ছবি: টুইটারImage Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Jul 15, 2022 | 4:09 PM

ম্যাঞ্চেস্টার: ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo) ভবিষ্যৎ কী? কোথায় খেলবেন সিআর সেভেন? ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে আরও ১ বছর চুক্তি রয়েছে রোনাল্ডোর। সেখানেই কি খেলবেন তিনি? নাকি যোগ দেবেন অন্যত্র। জল্পনা তুঙ্গে। ম্যাঞ্চেস্টার ইউনাইটেড এ বছর উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে খেলতে পারবে না। কারণ প্রিমিয়ার লিগে প্রথম চারে শেষ করতে না পারায় চ্যাম্পিয়ন্স লিগে কোয়ালিফাই করেনি রেড ডেভিলস। ২০২৩-এর জুন পর্যন্ত ম্যান ইউয়ের সঙ্গে চুক্তি রয়েছে রোনাল্ডোর। তাঁর ক্লাব ছাড়ার জল্পনা বাড়তে থাকলেও, ক্লাব অবশ্য রোনাল্ডোকে ছাড়তে রাজি নয়। কোনও ক্লাব বিশাল অঙ্কের ট্রান্সফার ফি দিতে রাজি থাকলেও, সিআর সেভেনকে রেখে দিতে চায় ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। ফুটবল কেরিয়ারে কখনও চ্যাম্পিয়ন্স লিগ মিস করেননি রোনাল্ডো। কিন্তু এ বার সেই জ্বালাটাই তাঁকে তাড়িয়ে বেড়াচ্ছে।

এ দিকে সৌদি আরবের একটি ক্লাব বিশাল অঙ্কের প্রস্তাব দিয়েছে রোনাল্ডোকে। ৩০ মিলিয়ন ইউরো ট্রান্সফার ফি-র বিনিময়ে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড থেকে রোনাল্ডোকে দলে নেওয়ার প্রস্তাব সৌদি আরবের সেই ক্লাবের। এমনকি ২ বছরে রোনাল্ডোকে ২৭৫ মিলিয়ন ইউরো দেওয়ারও প্রস্তাব দিয়েছে সেই ক্লাব। এই প্রস্তাবে সাড়া দিলে নিঃসন্দেহে বিশ্ব ফুটবলে হায়েস্ট পেইড ট্রান্সফার হবে। এমনকি বিশ্বে সবচেয়ে ধনী ক্রীড়াবিদের তালিকায় শীর্ষস্থানে উঠে যাবেন রোনাল্ডো।

যদিও এই প্রস্তাব ফেরাতে চলেছেন সিআর সেভেন। এই মুহূর্তে ইউরোপের বাইরে অন্য ক্লাবের হয়ে খেলার ইচ্ছে নেই রোনাল্ডোর। তাই সৌদি আরবের এই অফার ফেরাতে চলেছেন তিনি। এ দিকে দলের সঙ্গে প্রাক মরসুম প্রস্তুতিতে যোগ দেননি রোনাল্ডো। প্রাক মরসুমে তাইল্যান্ড আর অস্ট্রেলিয়া সফরে গিয়েছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। পারিবারিক কারণে দলের সঙ্গে সেই সফরে যাননি রোনাল্ডো।