Cristiano Ronaldo: রোনাল্ডোর ম্যান ইউ ছাড়া নিয়ে কী বলছেন কোচ এরিক?

ব্রাজিলিয়ান তারকা অ্যান্টনি দলে যোগ দেওয়ার পর থেকে, রোনাল্ডোর দল ছাড়া নিয়ে আরও বেশি করে গুঞ্জন শুরু হয়েছিল।

Cristiano Ronaldo: রোনাল্ডোর ম্যান ইউ ছাড়া নিয়ে কী বলছেন কোচ এরিক?
রোনাল্ডোর ম্যান ইউ ছাড়া নিয়ে কী বলছেন এরিক টেন হ্যাগ?Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Aug 31, 2022 | 8:40 PM

লন্ডন: ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে (Manchester United) আর থাকতে চান না পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)… এই নিয়ে রীতিমতো শোরগোল চলছে ফুটবলমহলে। এরই মধ্যে রোনাল্ডোদের কোচ এরিক টেন হ্যাগ (Erik ten Hag) জানিয়ে দিয়েছেন, ম্যান ইউ ছেড়ে কোথাও যাচ্ছেন না সিআর সেভেন। বৃহস্পতিবার ট্রান্সফার উইন্ডো বন্ধ হতে চলেছে। ব্রাজিলিয়ান তারকা অ্যান্টনি দলে যোগ দেওয়ার পর থেকে, রোনাল্ডোর দল ছাড়া নিয়ে আরও বেশি করে গুঞ্জন শুরু হয়েছিল। সে সবের ধার ধারছেন না সিআর সেভেন এবং ম্যান ইউ কোচ।

মঙ্গলবার আয়াক্স থেকে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে যোগ দিয়েছেন ব্রাজিলিয়ান তারকা অ্যান্টনি। তিনি দলে যোগ দেওয়ার পর রোনাল্ডোর ভূমিকা কী বদলে যাবে? নাকি রোনাল্ডোকে নিয়ে ছক সাজাবেন এরিক? ম্যান ইউ কোচের উত্তর, “এটা পরিষ্কার। আমাদের গুনগত মানসম্পন্ন প্লেয়ারদের দরকার। আমাদের ধারাবাহিকতা বজায় রেখে প্রতিটা ম্যাচে এগিয়ে চলা দরকার। আর আমরা সেটা করার চেষ্টাতেই রয়েছি।”

দল-বদলের পথে পা বাড়াতে তৈরি নিউক্যাসেলের গোলকিপার মার্টিন দুবরাভকাও। ইতিমধ্যেই ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে যোগ দিয়েছেন ক্যাসিমেরো, লিসান্দ্রো মার্তিনেজ, তায়রেলা মালাসিয়া, ক্রিশ্চিয়ান এরিকসেন এবং অ্যান্টনি। ফলে এই মরসুমে আর প্লেয়ারদের নেওয়ার ভাবনাচিন্তা নেই, বলেই জানান ম্যাঞ্চেস্টার ইউনাইটেড কোচ। উল্লেখ্য, এ বারের প্রিমিয়ার লিগের শুরুটা মোটেও ভালো হয়নি রেড ডেভিলসদের। ব্রাইটন, ব্রেন্টফোর্ডের কাছে জোড়া হারের পর, জয়ে ফিরেছে। পর পর লিভারপুল ও সাউদাম্পটনকে হারিয়েছে হ্যাগের ছেলেরা। ২ সেপ্টেম্বর লিস্টার সিটির বিরুদ্ধে পরের ম্যাচ ক্রিশ্চিয়ানো রোনাল্ডোদের।

প্রসঙ্গত, এক বছর আগে আজকের দিনে রেড ডেভিলসে ফিরেছিলেন রোনাল্ডো। কামব্যাকের বছরটা রোনাল্ডোদের যে খুব ভালো কেটেছে, তা কিন্তু বলা যায় না।