Cristiano Ronaldo: ওলের বিদায় বেলায় কী লিখলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো?

ওলের বিদায়বেলায় আবেগ লুকিয়ে রাখলেন না পর্তুগিজ তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)।

Cristiano Ronaldo: ওলের বিদায় বেলায় কী লিখলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো?
Cristiano Ronaldo: ওলের বিদায় বেলায় কী লিখলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো? (ছবি-ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ফেসবুক)


ম্যাঞ্চেস্টার: একের পর এক ম্যাচ হয়ে চলেছিল, প্রাপ্তি বলতে একরাশ হতাশা। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে ক্লাব কর্মকর্তারা আর ভরসা রাখতে পারলেন না ওলে সোল্কজায়েরের (Ole Gunnar Solskjaer) ওপর। ফলে তাঁকে ছেটে ফেলল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড (Manchester United)। ওলের বিদায়বেলায় আবেগ লুকিয়ে রাখলেন না পর্তুগিজ তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। ফেসবুকে পোস্ট করে সিআর সেভেন (CR7) জানিয়েছেন সোল্কজায়ের তাঁর কতটা কাছের মানুষ ছিলেন।

রোনাল্ডো যখন ম্যাঞ্চেস্টারে কেরিয়ার শুরু করেছিলেন তখন সতীর্থ হিসেবে পেয়েছিলেন ওলে গুন্নার সোল্কজায়েরকে। ম্যান ইউতে দ্বিতীয় ইনিংস যখন সিআর সেভেন শুরু করলেন, আবারও পেলেন ওলেকে। তবে অন্য ভূমিকায়। কোচ হিসেবে ওলের সঙ্গে নতুন অধ্যায় শুরু করেছিলেন রোনাল্ডো। কিন্তু সেই সফর বেশিদূর গড়ালো না। ক্রমাগত হারের ধাক্কার ফলে সোল্কজায়েরকে কোচের পদ থেকে সরিয়ে দিল ম্যান ইউ।

ফেসবুকে রোনাল্ডো লেখেন, “আমি যখন প্রথম ওল্ড ট্র্যাফোর্ডে আসি তখন ওলে আমার স্ট্রাইকার ছিল। এবং ম্যান ইউতে ফিরে আসার পর থেকে ও আমার কোচ ছিল। কিন্তু সবার ওপরে ওলে একজন অসাধারণ মানুষ। আমি ওর এই জীবনের জন্য যা কিছু সংরক্ষিত রয়েছে তাতে ওর জন্য মঙ্গলকামনা করি। ওলেকে আমার শুভেচ্ছা রইল। আমার বন্ধুকে জানাই গুড লাক।”

ওলেকে সরিয়ে দিলেও রোনাল্ডোদের নতুন কোচ কে হবেন তা এখনও নিশ্চিত করতে পারেনি ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। এরই মধ্যে আগামী মঙ্গলবার ভিলারিয়ালের বিরুদ্ধে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে খেলতে নামবে রেড ডেভিলসরা।

আরও পড়ুন: Dimitri Payat: দর্শক তাণ্ডবে ম্যাচ পণ্ড, মাথা ফাটল ফরাসি ফুটবলারের

আরও পড়ুন: Manchester United: ম্যাঞ্চেস্টার ইউনাইটেড কোচ হতে রাজি নন জিদান

Click on your DTH Provider to Add TV9 Bangla