Cristiano Ronaldo: বিশ্বকাপ ফাইনালের চেয়েও ‘রোনাল্ডোর’ ভিউ বেশি!

World Cup final: আল নাসেরে সিআর সেভেনের আত্মপ্রকাশের ভিউয়ারশিপ টেক্কা দিয়েছে কাতার বিশ্বকাপ ফাইনালকেও! সারা বিশ্বে ৪০টি চ্যানেলে সম্প্রচার হয়েছে সেই অনুষ্ঠান। আর তাতে মোট ভিউয়ারশিপ ৩ বিলিয়ন!

Cristiano Ronaldo: বিশ্বকাপ ফাইনালের চেয়েও 'রোনাল্ডোর' ভিউ বেশি!
Image Credit source: twitter
Follow Us:
| Edited By: | Updated on: Jan 08, 2023 | 9:30 AM

রিয়াধ : কাতার বিশ্বকাপ ফাইনালে উত্তেজনার অভাব ছিল না। ফাইনালে মুখোমুখি হয়েছিল ফ্রান্স ও আর্জেন্টিনা। এক দিকে ২০১৮ সালের রাশিয়া বিশ্বকাপের চ্য়াম্পিয়ন, অন্য দিকে, দু-বারের চ্যাম্পিয়ন আর্জেন্টিনা। মেসি বনাম এমবাপে। লড়াই তুঙ্গে ছিল। ২ গোলে এগিয়ে ছিল আর্জেন্টিনা। এমবাপের জোড়া গোল। ফের মেসির গোলে আর্জেন্টিনার এগিয়ে যাওয়া। নাটকীয় ম্যাচ অতিরিক্ত সময়েও ফয়সালা হয়নি। অবশেষে টাইব্রেকারে ম্যাচ জিতে চ্যাম্পিয়ন আর্জেন্টিনা। তবে রুদ্ধশ্বাস এই ম্যাচের ভিউয়ারশিপকেও টেক্কা দিয়েছে রোনাল্ডোর আল নাসেরে আত্মপ্রকাশ! এমন তথ্যই সামনে এসেছে। বিস্তারিত TV9Bangla-য়।

সিআর সেভেন আল নাসেরে যেতে নানা দিক থেকেই রেকর্ড হয়েছে। রেকর্ড অর্থে সৌদির ক্লাবে সই করেছেন রোনাল্ডো। তিনি যোগ দিতেই সোশ্যাল মিডিয়ায় ফলোয়ার সংখ্যায় আকাশ-পাতাল পার্থক্য তৈরি হয়েছে। তেমনই আরও অনেক রেকর্ড। আল নাসেরে সিআর সেভেনের আত্মপ্রকাশের ভিউয়ারশিপ টেক্কা দিয়েছে কাতার বিশ্বকাপ ফাইনালকেও! সারা বিশ্বে ৪০টি চ্যানেলে সম্প্রচার হয়েছে সেই অনুষ্ঠান। আর তাতে মোট ভিউয়ারশিপ ৩ বিলিয়ন! কাতার বিশ্বকাপ ফাইনালের চেয়েও বেশি। এখনও ম্যাচে নামেননি রোনাল্ডো। সেক্ষেত্রে এই রেকর্ড আরও বেশি হতে পারে বলেই ধারনা।

রোনাল্ডো যোগ দেওয়ার পর এক ম্যাচ খেলেছে আল নাসের। ভিভিআইপি বক্স থেকে খেলা দেখেছেন রোনাল্ডো। আরও এক ম্যাচ পর আল নাসের জার্সিতে নামার সুযোগ পাবেন সিআর সেভেন। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে এ মরসুমে শুধু বিতর্কেই নাম এসেছে রোনাল্ডোর। এভার্টন ম্যাচে মেজাজ হারিয়ে এভার্টনের এক সমর্থকের মোবাইল ভেঙে দিয়েছিলেন রোনাল্ডো। শৃঙ্খলাজনিত কারণে তাঁকে ২ ম্যাচের জন্য নির্বাসিত করে ইংলিশ ফুটবল অ্যাসোসিয়েশন (এফএ)। ব্রিটিশ সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ফিফার নিয়মের ১২.১ ধারায়, রোনাল্ডোর এই নির্বাসন সৌদি লিগেও কার্যকর থাকবে। সে কারণেই দু-ম্য়াচ খেলতে পারবেন না রোনাল্ডো। এক ম্যাচ ইতিমধ্যেই হয়ে গিয়েছে। ২১ জানুয়ারি আল নাসের জার্সিতে রোনাল্ডোর ম্যাচে নামার কথা।