ISL 2022-23: অনিশ্চয়তা, তবু দলের সঙ্গে গোয়া যাচ্ছেন নয়া বিদেশি

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Tithimala Maji

Updated on: Jan 23, 2023 | 6:45 PM

অন্যান্য অ্যাওয়ে ম্যাচগুলোর ক্ষেত্রে ম্যাচের আগের দিন কলকাতা ছাড়লেও, গোয়া ম্যাচের দু'দিন আগেই শহর ছাড়ছে কনস্ট্যান্টাইনের দল। বরং ম্যাচের আগের দিন গোয়াতেই অনুশীলন করবে ইস্টবেঙ্গল।

ISL 2022-23: অনিশ্চয়তা, তবু দলের সঙ্গে গোয়া যাচ্ছেন নয়া বিদেশি
Image Credit source: Twitter

কলকাতা: হারতে হারতে ক্রমশ কোণঠাসা ইস্টবেঙ্গল (East Bengal)। আইএসএলে হারের হ্যাটট্রিক করে ফেলেছে স্টিফেন কনস্ট্যান্টাইনের দল। ১৪ ম্যাচে ঝুলিতে ১২ পয়েন্ট। লিগ টেবিলের (ISL 2022-23) নয় নম্বরে লাল-হলুদ। প্রথম ছয়ে ওঠার আশা টিকে একমাত্র খাতায় কলমেই। ফুটবলার পারফরমেন্স মোটেও আশা জাগাচ্ছে না। দিন যত এগোচ্ছে, ততই নীচে নামছে দল। বৃহস্পতিবার এফসি গোয়ার বিরুদ্ধে ম্যাচ ইস্টবেঙ্গলের (East bengal vs Goa)। মঙ্গলবারই গোয়া রওনা দিচ্ছে দল। অন্যান্য অ্যাওয়ে ম্যাচগুলোর ক্ষেত্রে ম্যাচের আগের দিন কলকাতা ছাড়লেও, গোয়া ম্যাচের দু’দিন আগেই শহর ছাড়ছে কনস্ট্যান্টাইনের দল। বরং ম্যাচের আগের দিন গোয়াতেই অনুশীলন করবে ইস্টবেঙ্গল। ১৫ ম্যাচে ২৩ পয়েন্ট সংগ্রহ করে টেবিলের পাঁচ নম্বরে এফসি গোয়া। ২২ পয়েন্ট নিয়ে ছয় নম্বরে আছে ওড়িশা। ইস্টবেঙ্গলের চেয়ে ১০ পয়েন্ট এগিয়ে। বিস্তারিত TV9 Bangla-য়।

যুদ্ধকালীন তৎপরতায় ওমিদের বকেয়া মেটানোর কাজ চলছে। ছ’মাস ধরে ঝুলে রয়েছে ওমিদ সিংয়ের বকেয়া মেটানোর কাজ। চরম হুঁশিয়ারি সত্ত্বেও ক্লাব কর্তারা ‘শীতঘুমে’ চলে গিয়েছিলেন! ফলে নতুন ট্রান্সফার উইন্ডো খুলতেই নিষেধাজ্ঞার কবলে পড়ে ইস্টবেঙ্গল। এলিয়ান্দ্রোর পরিবর্ত ফুটবলার নিয়ে এসেও তাঁকে সই করাতে পারছে না লাল-হলুদ। ক্লাবের এই ‘অপেশাদারিত্ব’ মনোভাব দেখে মেজাজ হারাচ্ছেন কোচ স্টিফেন কনস্ট্যান্টাইনও। যদিও প্রকাশ্যে এ ব্যাপারে সরাসরি মুখ খুলছেন না। ওমিদের বকেয়া লেনদেনের বিষয়টি ইনভেস্টরের কাঁধেই ছেড়েছে ক্লাব। যুদ্ধকালীন তৎপরতায় সমস্যা মেটানোর চেষ্টায় ইনভেস্টরও। আশা করা হচ্ছে, এই সপ্তাহেই হয়তো সমস্যা মিটে যেতে পারে।

এ দিকে গোয়াতে দলের সঙ্গে যাচ্ছেন জ্যাক জার্ভিস। তাঁর খেলা নিয়ে সংশয় থাকলেও, ইংল্যান্ডের এই উইঙ্গারকে গোয়া নিয়ে যাচ্ছে টিম ম্যানেজমেন্ট। রাতারাতি পরিস্থিতি পাল্টে যাওয়ার আশাতেই তাঁকে দলের সঙ্গে গোয়া নিয়ে যাওয়া হচ্ছে বলে খবর। গোয়া ম্যাচ থেকে ঘুরে দাঁড়ানোর আশায় ইস্টবেঙ্গল শিবির। প্রিয় দলের জঘন্য পারফরমেন্সে হতাশ সমর্থকরা। প্রথম ছয়ের স্বপ্ন দেখা এখনও ছাড়ছেন না কোচ কনস্ট্যান্টাইন। একই সঙ্গে পরের মরসুমের কথাও শোনা যাচ্ছে তাঁর গলায়। বাকি ৬ ম্যাচ থেকে ইস্টবেঙ্গলের ঝুলিতে এখন কি আসে, সেটাই দেখার!

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla