ISL 2022-23: ডার্বির আগে জয়ের খোঁজে স্টিফেনের ইস্টবেঙ্গল

লিমাকে নিয়ে সংশয় থাকায় ইভান, কিরিয়াকু, ডহার্তি আর ক্লেটনকেই শুরু থেকে দেখা যেতে পারে। রক্ষণের ভুলে দুটো ম্যাচেই গোল হজম করতে হয়েছে। তাই ডিফেন্সে বিশেষ নজর দিতে চাইছেন কনস্ট্যান্টাইন।

ISL 2022-23: ডার্বির আগে জয়ের খোঁজে স্টিফেনের ইস্টবেঙ্গল
ISL 2022-23: ডার্বির আগে জয়ের খোঁজে স্টিফেনের ইস্টবেঙ্গল
Follow Us:
| Edited By: | Updated on: Oct 19, 2022 | 6:59 PM

গুয়াহাটি: বৃহস্পতিবার আইএসএলে (ISL) দশ বনাম এগারোর লড়াই। ইস্টবেঙ্গল (East Bengal) আর নর্থ ইস্ট ইউনাইটেড এফসি। দুটো দলের কেউই এখনও আইএসএলে জয়ের মুখ দেখেনি। পয়েন্ট টেবিলের একেবারে শেষে নর্থ ইস্ট। দশ নম্বরে আছে স্টিফেন কনস্ট্যান্টাইনের দল। বৃহস্পতিবার গুয়াহাটিতে জয়ের আশায় দুই শিবিরই। ম্যাচের আগের দিন গুয়াহাটি পৌঁছয় ইস্টবেঙ্গল। সেই তথ্য তুলে ধরল TV9Bangla। সেখানে কোনও অনুশীলন করেননি ক্লেটন সিলভা, ইভান গঞ্জালেজরা। ২২ জন ফুটবলারকে নিয়ে গুয়াহাটি রওনা দিয়েছে দল। কাঁধের চোটে গত ম্যাচেও খেলেননি এলিয়ান্দ্রো। গুয়াহাটিতেও তিনি দলের সঙ্গে যাননি। হাঁটুর চোটে সংশয় লিমাকে নিয়ে। যদিও দলের সঙ্গে তিনি গুয়াহাটি গিয়েছেন। নবি হুসেন, অনিকেত যাদবরা কলকাতাতেই আছেন।

লিমাকে নিয়ে সংশয় থাকায় ইভান, কিরিয়াকু, ডহার্তি আর ক্লেটনকেই শুরু থেকে দেখা যেতে পারে। রক্ষণের ভুলে দুটো ম্যাচেই গোল হজম করতে হয়েছে। তাই ডিফেন্সে বিশেষ নজর দিতে চাইছেন কনস্ট্যান্টাইন। নর্থ ইস্টকে এ বারে সে ভাবে ছাপ ফেলতে দেখা যায়নি। তাই এই ম্যাচ থেকেই ঘুরে দাঁড়ানোর আশা লাল-হলুদ শিবিরের। ডার্বির আগে এটাই শেষ ম্যাচ ইস্টবেঙ্গলের। বড় ম্যাচের আগে নর্থ ইস্ট ম্যাচ জিতে দলের আত্মবিশ্বাস বাড়িয়ে রাখতে চাইছেন কনস্ট্যান্টাইন। যদিও তিনি মুখে বলছেন, ডার্বি নিয়ে এখনই ভাবছেন না।

নর্থ ইস্টের গোলে রয়েছেন অরিন্দম ভট্টাচার্য। গত মরসুমে ইস্টবেঙ্গল জার্সিতে খেলেছিলেন। লাল-হলুদের আক্রমণে আছেন ভিপি সুহের। গত বছর তিনি খেলতেন নর্থ ইস্ট ইউনাইটেড এফসিতে। তাই সুহেরকে কাজে লাগাতে চাইছেন ইস্টবেঙ্গলের ব্রিটিশ কোচ।

সুমিত পাসি, তুহিন দাসরা ক্লিক না করলেও তাঁদের শুরু থেকে খেলাচ্ছেন কোচ কনস্ট্যানটাইন। আক্রমণের জন্য বলের সাপ্লাই পাচ্ছেন না ক্লেটন সিলভা। নিজের‌ একরোখা মনোভাব ছেড়ে নর্থ ইস্ট ম্যাচের স্কোয়াডে কোচ কোনও বদল আনেন কিনা সেটাই এখন দেখার।