CFL 2022: পুজোর আগে সমর্থকদের জয় উপহার দিতে চায় ইস্টবেঙ্গল

Emami East Bengal : এরিয়ানে তিন বিদেশি ফুটবলার আছে। রক্ষণ, মাঝমাঠ আর আপফ্রন্টে ক্যামেরুনের ৩ ফুটবলার। বাড়তি সতর্ক থাকতেই হবে লাল-হলুদ কোচ বিনো জর্জকে।

CFL 2022: পুজোর আগে সমর্থকদের জয় উপহার দিতে চায় ইস্টবেঙ্গল
Image Credit source: Emami East Bengal
Follow Us:
| Edited By: | Updated on: Sep 27, 2022 | 6:57 PM

কলকাতা: বুধবার কলকাতা লিগে এরিয়ানের সামনে ইস্টবেঙ্গল (Emami East Bengal)। কলকাতা লিগ (CFL 2022) অভিযানে খিদিরপুরের কাছে আটকে গিয়েছিল বিনো জর্জের ছেলেরা। ড্র করলেও বিবেক, জেসিন, উন্নিকৃষ্ণনদের খেলা বেশ নজর কেড়েছিল। গোল না পেলেও বেশ কয়েকটি সুযোগ তৈরি করেছিল লাল-হলুদের ফুটবলাররা। বিশেষ করে খিদিরপুরের বিরুদ্ধে প্রথমার্ধে দুরন্ত ফুটবল খেলেছিল ইস্টবেঙ্গল। দ্বিতীয়ার্ধে যদিও ফিটনেসে কিছুটা ঘাটতি দেখা যায় খেলোয়াড়দের মধ্যে। পুজো শুরুর আগে এরিয়ানকে (Aryan) হারিয়ে সমর্থকদের জয় উপহার দিতে চান নিরঞ্জন মণ্ডল, সঞ্জীব ঘোষ, দীপ সাহারা।

এরিয়ানে তিন বিদেশি ফুটবলার আছে। রক্ষণ, মাঝমাঠ আর আপফ্রন্টে ক্যামেরুনের ৩ ফুটবলার। বাড়তি সতর্ক থাকতেই হবে লাল-হলুদ কোচ বিনো জর্জকে। সিনিয়র দল থেকে চার ফুটবলারকে এরিয়ান ম্যাচের জন্য পাঠানোর কথা। কোন চার ফুটবলারকে ছাড়া হবে তা ঠিক করবেন কোচ স্টিফেন কনস্ট্যান্টাইনই। খিদিরপুরের বিরুদ্ধে সিনিয়র দল থেকে নবি হুসেনকে রিজার্ভ দলে পাঠানো হয়। এরিয়ান ম্যাচে হয়তো সার্থক, মোবাশির আর অনিকেত যাদবকে দেখা যেতে পারে।

ম্যাচের আগে ইস্টবেঙ্গল কোচ বিনো জর্জ বলেন, ‘গত ম্যাচের ভুল শুধরে মাঠে নামতে চাই। ধীরে ধীরে ছেলেদের মধ্যে বোঝাপড়া বাড়ছে। লিগের দ্বিতীয় ম্যাচেই আমরা হয়তো জয়ের দেখা পাব।’