East Bengal: ক্লাবকে সংশোধিত চুক্তিপত্রের খসড়া পাঠাল ইনভেস্টর

বুধবার ইনভেস্টরের সঙ্গে একটি বৈঠকে বসেন ক্লাবের কর্তারা। চুক্তিপত্র নিয়ে আলোচনায় রফাসূত্র বেরোয়। রথযাত্রার দিনেই সেই চুক্তিপত্রের খসড়া ক্লাবকে পাঠাল লগ্নিকারী সংস্থা।

East Bengal: ক্লাবকে সংশোধিত চুক্তিপত্রের খসড়া পাঠাল ইনভেস্টর
দীর্ঘমেয়াদি চুক্তির পথে ইমামি-ইস্টবেঙ্গল
Follow Us:
| Edited By: | Updated on: Jul 01, 2022 | 11:53 PM

কলকাতা: ইস্টবেঙ্গল-ইমামি গাঁটছড়ার কাজ রথযাত্রার দিনে কিছুটা হলেও এগলো। ইস্টবেঙ্গলকে (East Bengal) সংশোধিত চুক্তিপত্রের খসড়া পাঠাল ক্লাব। গত সপ্তাহেই ইস্টবেঙ্গলকে একটি ড্রাফট পাঠিয়েছিল লগ্নিকারী সংস্থা। রবিবার ইনভেস্টরকে পাল্টা একটি চুক্তিপত্রের খসড়া পাঠায় ক্লাব। কয়েকটি বিষয়ে লগ্নিকারী সংস্থার সঙ্গে এক হতে পারেনি ক্লাব। সেই মর্মেই একটি প্রস্তাবিত খসড়া পাঠিয়েছিল ইস্টবেঙ্গল। বুধবার ইনভেস্টরের সঙ্গে একটি বৈঠকে বসেন ক্লাবের কর্তারা। চুক্তিপত্র নিয়ে আলোচনায় রফাসূত্র বেরোয়। রথযাত্রার দিনেই সেই চুক্তিপত্রের খসড়া ক্লাবকে পাঠাল লগ্নিকারী সংস্থা। নিজেদের আইনজীবীদের সঙ্গে আলোচনার পর শনিবারই হয়তো ইনভেস্টরকে তার উত্তর পাঠাবে ক্লাব। চূড়ান্ত চুক্তিপত্র তৈরি হওয়ার পর সামনের সপ্তাহেই হয়তো গাঁটছড়া বাঁধবে ইস্টবেঙ্গল-ইমামি।

কোভিড পরিস্থিতিতে গত দু’বছর ইস্টবেঙ্গল দিবস জাঁকজমক ভাবে অনুষ্ঠিত হয়নি। এ বারও ছোট করেই পয়লা অগাস্ট ইস্টবেঙ্গল দিবস অনুষ্ঠিত হবে। তবে অগাস্টের ১২ আর ১৩ তারিখ দুটো অনুষ্ঠান করার পরিকল্পনা রয়েছে ইস্টবেঙ্গলের। নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে হতে পারে সেই অনুষ্ঠান। পারফর্ম করতে পারেন অরিজিৎ সিং। শতবর্ষে ইস্টবেঙ্গলের থিম সং গেয়েছিলেন অরিজিৎ। এ বার তাঁকে আনতে চাইছেন কর্তারা। অরিজিতের সঙ্গে এ ব্যাপারে কথাও বলেছে ক্লাব। সামনের বুধবারের মধ্যেই হয়তো উত্তর জানিয়ে দিতে পারেন অরিজিৎ সিং।

এ দিকে শুক্রবার আইএসএলের ক্লাবগুলোর সঙ্গে বৈঠকে বসে এফএসডিএল। প্রাথমিক ভাবে ঠিক হয়েছে, ৬ অক্টোবর থেকে শুরু হতে পারে আইএসএল। এফএসডিএলের বৈঠকে সব ক্লাব থাকলেও, গরহাজির ছিল ইস্টবেঙ্গল।