East Bengal: সব ঠিক পথেই এগোচ্ছে, বলছে ইস্টবেঙ্গল

ফুটবল সচিবের অনুপস্থিতিতে এই দায়িত্ব সামলাবেন ক্লাবের সহ সচিব

East Bengal: সব ঠিক পথেই এগোচ্ছে, বলছে ইস্টবেঙ্গল
ইস্টবেঙ্গলের কর্মসমিতির সভা।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 30, 2022 | 9:26 PM

কলকাতা: ইস্টবেঙ্গল ক্লাব এবং ইমামি কর্তারা গতকাল মিটিংয়ে বসেছিলেন। সভা শেষে যৌথ বিবৃতিতে জানানো হয়েছিল, খসড়া চুক্তি নিয়ে আলোচনা ফলপ্রসূ হয়েছে। দু পক্ষের আইনজীবি দ্রুতই চূড়ান্ত চুক্তিপত্র প্রস্তুত করবে। দু পক্ষই আশ্বাস দিয়েছে চুক্তিপত্রে সই হলেই দলগঠন প্রক্রিয়া শুরু করা হবে। গতকালের মিটিংয়ের পরিপ্রেক্ষিতে আজ ইস্টবেঙ্গলের এক্সিকিউটিভ কমিটির জরুরি সভা ডাকা হয়েছিল। গতকালের মিটিংয়ের যাবতীয় বিষয় নিয়ে আলোচনা হল সভায়। সঙ্গে আরও নানা বিষয়ে আলোচনা হয়েছে। সভা শেষে ইস্টবেঙ্গলের তরফে জানানো হয়েছে, ‘ইনভেস্টরের সঙ্গে মিটিংয়ে বসেছিলাম। সমস্ত বিষয়টি সৌহার্দপূর্ণভাবেই এগোচ্ছে।‘ যদিও কত তাড়াতাড়ি চুক্তি প্রক্রিয়া সম্পূর্ণ হবে সে বিষয়ে পরিষ্কার করা হয়নি।

কিছুদিন আগেই টিভি নাইন বাংলায় প্রতিবেদন প্রকাশিত হয়েছিল, ফুটবল সচিব পদ ছাড়তে পারেন সৈকত গঙ্গোপাধ্যায়। পুরোপুরি দায়িত্ব না ছাড়লেও, জানানো হয়েছে, তিনি নিয়মিত থাকতে পারবেন না। এদিন কর্মসমিতির সভার পর ইস্টবেঙ্গলের তরফে জানানো হল-পেশাগত কারণে সৈকত গঙ্গোপাধ্যায়কে নানা সময়ে দেশের বাইরে থাকতে হয়। সিদ্ধান্ত হয়েছে, তাঁর অনুপস্থিতিতে এই দায়িত্ব সামলাবেন ক্লাবের সহ সচিব রূপক সাহা।‘

কর্মসমিতির সভার পর আরও দুটি বিষয় জানানো হয়েছে ইস্টবেঙ্গলের তরফে। আগামি মরসুমের জন্য দ্রুতই হকি এবং ক্রিকেট দল গঠন হবে। প্রতিবছর বিভিন্ন জেলা থেকে ফুটবল, ক্রিকেট, অ্যাথলেটিক্সের জন্য প্রতিভা খোঁজা হবে এবং তাদের ইস্টবেঙ্গল স্কুলে ভর্তি করা হবে।