Gareth Bale: গ্যারেথ বেলের গল্ফ খেলায় নিষেধাজ্ঞা ওয়েলস কোচের

FIFA World Cup 2022: সংবাদমাধ্য়মের সঙ্গে কথা বলার সময় বেলের গল্ফ খেলার বিষয়টি উঠেছিল। সেখানেই রব পেজ এই নিষেধাজ্ঞার কথা জানিয়েছেন।

Gareth Bale: গ্যারেথ বেলের গল্ফ খেলায় নিষেধাজ্ঞা ওয়েলস কোচের
গ্যারেথ বেল
Follow Us:
| Edited By: | Updated on: Nov 11, 2022 | 7:00 AM

কাতার বিশ্বকাপ জায়গা করে নিয়েছে ওয়েলস। গ্রুপ-বিতে ইংল্যান্ড, আমেরিকা ও ইরানের সঙ্গে রয়েছে এই ইউরোপের এই ছোট্ট দেশ। ওয়েলসের কোচ রব পেজ ইতিমধ্যেই বিশ্বকাপের জন্য চূড়ান্ত ২৬ জনের দল ঘোষণা করে দিয়েছেন। সেই দলে অন্যতম বড় মুখ গ্যারেথ বেল। এই স্ট্রাইকারের পেশা ফুটবল খেলা হলেও গল্ফ খেলতে বড্ড ভালবাসেন তিনি। যা নিয়ে বিতর্কের মুখেও পড়তে হয়েছে তাঁকে। রিয়াল মাদ্রিদের হয়ে খেলার সময় গল্ফ খেলা নিয়ে সমালোচনাও সহ্য করতে হয়েছে বেলকে। সমালোচকরা বলতেন, রিয়াল মাদ্রিদে খেলার থেকে গল্ফে মন বেশি বেলের। ওয়েলস কোচের রব পেজের মাথাব্যাথার কারণ হয়ে উঠেছে বেলের গল্ফ খেলার অভ্যাস। বিশ্বকাপ চলাকালীন এই অভ্যাস বরদাস্ত করতে রাজি নন রব পেজ। এ ব্যাপারে কঠোর অবস্থান নিয়েছেন তিনি। গ্য়ারথ বেলের গল্ফ খেলার উপর রীতিমতো নিষেধাজ্ঞা চাপিয়েছেন তিনি। অর্থাৎ কাতারে গল্ফ খেলতে পারবেন না ওয়েলস তারকা বেল।

সংবাদমাধ্য়মের সঙ্গে কথা বলার সময় বেলের গল্ফ খেলার বিষয়টি উঠেছিল। সেখানেই রব পেজ এই নিষেধাজ্ঞার কথা জানিয়েছেন। তিনি বলেছেন, “,হ্যাঁ। আমরা কাতার একটা গুরুত্বপূর্ণ লক্ষ্য নিয়ে যাচ্ছি। সেখানে গল্ফ খেলা যাবে না। এর আগে গ্যারেথ, মুর ,অ্যারন আমায় জিজ্ঞাসা করেছিল, আগামীকাল কোনও কাজ আছে কি না। আমি বলেছিলাম কোনও বৈঠক নেই, তোমরা গল্ফ খেলতে যেতে পার। কিন্তু এখন তা করা যাবে না।”

গ্যারেথের এখন কী করা উচিত তাও জানিয়েছেন রব। তিনি বলেছেন বেলের লক্ষ্য হওয়া উচিত, “ওয়েলস, গল্ফ, রিয়াল মাদ্রিদ। এই ক্রম অনুযায়ী।”