SC East Bengal: সিইও-র দায়সারা মনোভাবে বেজায় চটেছেন হরিমোহন বাঙ্গুর

আইএসএলের (ISL) মাঝপথে আচমকাই গরমাগরম এসসি ইস্টবেঙ্গল (SC East Bengal)। দলের খারাপ পারফরম্যান্স দেখে হতাশায় ভুগছেন সমর্থকরা। তার মধ্যেই এসসি ইস্টবেঙ্গলের সিইও শিবাজী সমাদ্দারের (Shivaji Samaddar) একটা 'ভুল' আগুনে ঘি ঢেলে দিয়েছে।

SC East Bengal: সিইও-র দায়সারা মনোভাবে বেজায় চটেছেন হরিমোহন বাঙ্গুর
SC East Bengal: সিইও-র দায়সারা মনোভাবে বেজায় চটেছেন হরিমোহন বাঙ্গুর

কৌস্তভ গঙ্গোপাধ্যায়

আইএসএলের (ISL) মাঝপথে আচমকাই গরমাগরম এসসি ইস্টবেঙ্গল (SC East Bengal)। দলের খারাপ পারফরম্যান্স দেখে হতাশায় ভুগছেন সমর্থকরা। তার মধ্যেই এসসি ইস্টবেঙ্গলের সিইও শিবাজী সমাদ্দারের (Shivaji Samaddar) একটা ‘ভুল’ আগুনে ঘি ঢেলে দিয়েছে। যা দেখে বেজায় চটেছেন শ্রী সিমেন্টের ম্যানেজিং ডিরেক্টর হরিমোহন বাঙ্গুর (Harimohan Bangur)। গত সোমবার ফেডারেশনের অ্যাপিল কমিটির অনলাইন মিটিংয়ে পেরোসেভিচকে নিয়ে বসতেই ভুলে যান এসসি ইস্টবেঙ্গলের সিইও কর্নেল শিবাজী সমাদ্দার। নর্থ ইস্ট ইউনাইটেড এফসির বিরুদ্ধে রেফারিকে ধাক্কা দেওয়ার জন্য আন্তোনিও পেরোসেভিচকে (Antonio Perosevic) ৫ ম্যাচ নির্বাসিত করে ফেডারেশনের শৃঙ্খলারক্ষা কমিটি। সঙ্গে ১ লক্ষ টাকা জরিমানা। শাস্তি কমানোর আবেদন জানান এসসি ইস্টবেঙ্গলের কর্তারা। সেই আবেদনের শুনানি ছিল সোমবার সন্ধেবেলা। অথচ, নির্দিষ্ট সময় পেরিয়ে গেলেও অ্যাপিল কমিটির সেই অনলাইন মিটিংয়ে লাল-হলুদের কাউকেই দেখা যায়নি। প্রায় ঘণ্টাখানেক পর এসসি ইস্টবেঙ্গলের সিইও ফেডারেশন কর্তাদের কাছে অনলাইন মিটিংয়ের লিঙ্ক চান। যা শুনে অবাক হয়ে যান ফেডারেশনের কর্তারা। তাঁরা জানিয়ে দেন, এতক্ষণ পর্যন্ত আইনজীবীরা অপেক্ষা করার পরও এসসি ইস্টবেঙ্গলের কর্তাদের তরফ থেকে কেউ যোগ না দেওয়ায় পুরো প্রক্রিয়াটাই বাতিল হয়ে গিয়েছে।

গতকাল এগারো জন ভারতীয় ফুটবলারদের নিয়েই দল সাজান রেনেডি সিং। পরিবর্ত হিসেবে দ্বিতীয়ার্ধে নামেন বিদেশি ড্যারেন সিডুল। ৮৮ মিনিটে ঈশান পান্ডিতার গোলে শেষ পর্যন্ত হেরে যায় এসসি ইস্টবেঙ্গল। ম্যাচ হারায় রীতিমতো হতাশ ছিলেন সহকারী কোচ রেনেডি সিংসহ অধিকাংশ ফুটবলাররা। সিইও শিবাজী সমাদ্দারের ‘দায়সারা’ মনোভাব দেখে চটে যান ফুটবলাররা। সূত্রের খবর, এসসি ইস্টবেঙ্গলের হোয়াটসঅ্যাপ গ্রুপে সিইও-র সঙ্গে ফুটবলারদের মতোবিরোধ তৈরি হওয়ার পরই সেই গ্রুপ ছেড়ে বেড়িয়ে যান কর্নেল শিবাজী সমাদ্দার।

শ্রী সিমেন্টের ম্যানেজিং ডিরেক্টর হরিমোহন বাঙ্গুর টেলিফোনে টিভি নাইন বাংলাকে এ প্রসঙ্গে বলেন, ‘আমি শুনেছি এই ঘটনাটা। খুবই খারাপ হয়েছে। দলের স্বার্থ যেখানে জড়িয়ে আছে, সেখানে এ রকম দায়সারা কেউ কি ভাবে হতে পারে! ওই জায়গায় অন্য কাউকে নিয়োগ করতে হবে। কথা বলে দেখছি।’ শিবাজী সমাদ্দারের সঙ্গে বারবার যোগাযোগের চেষ্টা করা হলেও, তিনি এখনও কোনও প্রতিক্রিয়া দেননি। বিকেলের দিকে টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, সিইওর বৈঠকে অংশ না নেওয়ার যে খবর ঘটেছে, তা ভিত্তিহীন। যদিও এই প্রলেপ দিয়ে কতটা ঘা মেরামত হবে তা নিয়ে প্রশ্ন রয়েই গেল।

আরও পড়ুন: ISL 2021-22: দায়িত্বজ্ঞানহীন লাল-হলুদ ভুলেই গেল আপিল কমিটির সভা!

Click on your DTH Provider to Add TV9 Bangla