Cristiano Ronaldo: বিশ্বকাপে রোনাল্ডো যেন অতিথি! কটাক্ষ প্রাক্তন সতীর্থের

Iker Casillas: রোনাল্ডো সম্পর্কে এ রকম কথা বলেছেন তাঁর রিয়াল মাদ্রিদের প্রাক্তন সতীর্থ।

Cristiano Ronaldo: বিশ্বকাপে রোনাল্ডো যেন অতিথি! কটাক্ষ প্রাক্তন সতীর্থের
কাতারে পৌঁছেছেন রোনাল্ডো।
TV9 Bangla Digital

| Edited By: অংশুমান গোস্বামী

Nov 21, 2022 | 9:30 AM

মাদ্রিদ: বিশ্বকাপের আবহে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সমালোচনা শোনা গেল তাঁরই একদা সতীর্থ গোলরক্ষকের গলায়। স্পেনের প্রাক্তন গোলকিপার ইকের ক্যাসিয়াস এক সংবাদমাধ্যমে বিশ্বকাপের বিভিন্ন বিষয় নিয়ে মন্তব্য করেছেন। সেখানেই রোনাল্ডো সম্পর্কে এ রকম কথা বলেছেন তাঁর রিয়াল মাদ্রিদের প্রাক্তন সতীর্থ। রোনাল্ডোর প্রতি ক্যাসিয়াসের কটাক্ষ, “কাতার বিশ্বকাপে অতিথি হিসাবে এসেছেন রোনাল্ড।” কটাক্ষ করলেও রোনাল্ডো সর্বোচ্চ পর্যায়ে ফুটবল খেলতে সক্ষম বলেও মনে করেন এই বিশ্বকাপজয়ী স্প্যানিশ গোলরক্ষক।

গোল্ডেন বুটের দাবিদার কে হতে পারেন, সে ব্যাপারে স্প্যানিশ সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে ক্যাসিয়াস বলেছেন, “এটা খুব কঠিন হবে। আমি বেঞ্জেমার নাক নিতাম, কিন্তু ওর এখন চোট রয়েছে। দেখা যাক কী হয়। নেইমারও সব হিসাবে উল্টে দিতে পারে। বা মেসি। বা ক্রিশ্চিয়ানো। কিন্তু ক্রিশ্চিয়ানোকে দেখে মনে হচ্ছে, বিশ্বকাপে অতিথি হিসাবে কাতারে এসেছে। ম্যাঞ্চেস্টার পর্বের পর লোকজন তাঁকে ধর্তব্যেই আনছে না।” এর পরই তিনি বলেছেন, “যখন লোকে ক্রিশ্চিয়ানোর ব্যাপারে কথা বলছে, তখন তাঁরা ভুলে যাচ্ছে ও কী করেছে। আমি সব সময় আমার দলে রোনাল্ডোর মতো ফুটবলারকে চাইব। সর্বোচ্চ মানের ফুটবল খেলার ক্ষমতা সবসময় রাখেন রোনাল্ডো।” পেটের অসুবিধার কারণে নাইজেরিয়ার সঙ্গে প্রস্তুতি ম্যাচ খেলতে পারেননি রোনাল্ডো। যদিও তার পর তাঁকে অনুশীলনে যোগ দিতে দেখা গিয়েছে। ঘানার বিরুদ্ধে ম্যাচে পতুর্গালের হয়ে ক্রিশ্চিয়ানো প্রথম থেকেই মাঠে নামেন কি না সে দিতে নজর রয়েছে ফুটবলপ্রেমীদের।

কাতার বিশ্বকাপের ফাইনালে পর্তুগালের খেলার কোনও সম্ভাবনা নেই বলেই মনে করেন ক্যাসিয়াস। কাদের তিনি দোহায় ফাইনাল খেলতে চান সে ব্যাপারে বলেছেন, “আমি চাইছি স্পেন-ফ্রান্স বা স্পেন-ব্রাজিল ফাইনাল। স্পেন যদি সেমিফাইনালে পৌঁছয় আমি খুশি হব। ফাইনালে পৌঁছলে উচ্ছ্বসিত হব।” নিজের দেশের জয় দেখতে চাইলেও স্পেন যে ব্রাজিল, ফ্রান্স এবং আর্জেন্টিনার মতো ফেভারিট নয় তা মেনে নিয়েছেন ক্যাসিয়াস। বিশ্বকাপ জেতার ব্যাপারে ফ্রান্স এবং ব্রাজিলকে সবথেকে বেশি ফেভারিট মনে করেন এই গোলরক্ষক।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla