মেসির গোল বাতিল,বিশ্বকাপের যোগ্যতাঅর্জন পর্বে আটকে গেল আর্জেন্টিনা

৫৮ মিনিটে ফাউলের কারণে মেসির গোল বাতিল করেন ব্রাজিলিয়ান রেফারি। প্রথম ২ ম্যাচে ইকুয়েডর আর বলিভিয়াকে হারিয়েছিল আর্জেন্টিনা।

মেসির গোল বাতিল,বিশ্বকাপের যোগ্যতাঅর্জন পর্বে আটকে গেল আর্জেন্টিনা
মেসির গোল বাতিলে আটকে গেল আর্জেন্টিনা
sushovan mukherjee

|

Nov 16, 2020 | 11:48 AM

TV9 বাংলা ডিজিটাল: বিশ্বকাপের যোগ্যতাঅর্জন পর্বে জয়ের হ্যাটট্রিক হল না আর্জেন্টিনার(Argentina)। ঘরের মাঠে প্যারাগুয়ের(paraguay) কাছে আটকে গেল মারাদোনার দেশ। ১-১ গোলে ম্যাচ শেষ করলেন মেসিরা(MESSI)। দ্বিতীয়ার্ধে মেসির গোল বাতিল করেন ব্রাজিলিয়ান রেফারি। ফলে বিশ্বকাপের যোগ্যতাঅর্জন পর্বে প্রথম দুম্যাচ জিতলেও ছন্দ নষ্ট হল লিওনেল স্ক্যালোনির দলের।

করোনার কারণে বোকা জুনিয়ার্সের ঘরের মাঠে ফাঁকা স্টেডিয়ামে নামতে হয়েছিল মেসির। তবে আর্জেন্টিনার সঙ্গে ছিল প্রথম দু ম্যাচ জেতার আত্মবিশ্বাস। তবে সেই আত্মবিশ্বাস বেশিক্ষণ স্থায়ী হয়নি। ২১ মিনিটে পেনাল্টি থেকে গোল করে প্যারাগুয়েকে এগিয়ে দেন রোমেরো। তবে বিরতির আগেই মারাদোনার দেশকে সমতায় ফেরান নিকোলাস গঞ্জালেস।

তবে ম্যাচের টার্নিং পয়েন্ট ৫৮ মিনিটে মেসির গোল বাতিল। ফাউলের কারণে বার্সা তারকার গোল বাতিল করে দেন ম্যাচের রেফারি। পরবর্তীসময়ে মেসির ফ্রিকিক দুরন্ত দক্ষতায় বাঁচান প্যারাগুয়ে গোলকিপার। বাকি সময়ে ম্যাচের স্কোর লাইনে আর কোনও পরিবর্তন হয়নি।

৩ ম্যাচ পর ৭ পয়েন্টে দাঁড়িয়ে আজেন্টিনা। লাতিন আমেরিকা গ্রুপে এখনও শীর্ষে মেসিরা। ১ ম্যাচ কম খেলে ২ নম্বরে ব্রাজিল। শুক্রবার অবশ্য মেসিদের টপকে তালিকার শীর্ষে যাওয়ার সুযোগ থাকছে নেইমারদের সামনে। ৩ ম্যাচে অপরাজিত প্যারাগুয়ে। তবে ৩ ম্যাচের মধ্যে মাত্র ১টাতে জিতেছে তারা।

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla