Lionel Messi: মেসির অটোগ্রাফের জন্য খালি গায়ে মাঝমাঠে হাজির সমর্থক!

ফ্যানেদের আবদারও অনেক তারকারা হাসিমুখেই মেটান। কখনও বা এই ভক্তদের জন্য সমস্যাতেও পড়তে হয় তারকাদের। এ বার এমনই এক ঘটনার সঙ্গে জড়িয়ে গেলেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি।

Lionel Messi: মেসির অটোগ্রাফের জন্য খালি গায়ে মাঝমাঠে হাজির সমর্থক!
মেসির অটোগ্রাফের জন্য খালি গায়ে মাঝমাঠে হাজির সমর্থক!Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Sep 29, 2022 | 8:30 AM

ফুটবল হোক বা ক্রিকেট, খেলার মাঠে প্রিয় তারকাদের খুব কাছ থেকে দেখার জন্য নিরাপত্তার বেড়াজাল টপকে যায় অনেক পাগল ভক্ত। এক ছুট্টে কেউ কেউ আবার কখনও পৌঁছে যান মাঝমাঠে। যার ফলে একাধিকবার বিভিন্ন ম্যাচে বাধারও সৃষ্টি হয়েছে। ফ্যানেদের আবদারও অনেক তারকারা হাসিমুখেই মেটান। কখনও বা এই ভক্তদের জন্য সমস্যাতেও পড়তে হয় তারকাদের। এ বার এমনই এক ঘটনার সঙ্গে জড়িয়ে গেলেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি (Lionel Messi)। জামাইকার বিরুদ্ধে মঙ্গলবার প্রীতি ম্যাচে ৩-০ জিতেছে আর্জেন্টিনা (Argentina)। সেই ম্যাচে তিন মেসিভক্ত নিরাপত্তাকর্মীদের ফাঁকি দিয়ে মাঠে ঢুকে পড়েন। এক ভক্ত তো খালি গায়ে ছুটে গিয়ে হাজির হন মেসির সামনে তাঁর অটোগ্রাফ নেওয়ার জন্য। নিরাপত্তাকর্মীরা সেই সমর্থককে সরানোর জন্য দৌড়ে আসেন। তাদের ধস্তাধস্তিতেই উল্টে পড়ে যাচ্ছিলেন মেসি। কোনওরকমে টাল সামাল দেন লিও।

জামাইকার বিরুদ্ধে ম্যাচের ৫৬ মিনিটে লাউতারো মার্টিনেজের বদলি নামেন পিএসজি তারকা মেসি। ৮৬ ও ৮৯ মিনিটের মাথায় জোড়া গোল করেন লিও। এর মধ্যেই, মাঠে ঢুকে পড়েন তাঁর অনুরাগীরা। প্রথমে এক মেসিভক্ত চলে আসেন মোবাইল নিয়ে, তাঁর সঙ্গে সেলফি তোলার জন্য। নিরাপত্তারক্ষীরা সেই ভক্তকে জাপটে ধরেন। এবং মাঠ থেকে বের করে দেন। ফের এক ভক্তের সেলফি তোলার হিড়িক দেখা যায়। তবে তিনিও সফল হননি। নিরাপত্তারক্ষীরা তাকেও একইভাবে মাঠ থেকে সরিয়ে নিয়ে যান।

মেসির তৃতীয় ফ্যানের কাণ্ড কারখানা সব চেয়ে অবাক করার মতো। এক ভক্ত খালি গায়ে ছুটে গিয়ে সোজা পৌঁছে যান মেসির সামনে। পিএসজি সুপারস্টারের হাতে মার্কার দিয়ে পিছনে ঘুরে দাঁড়ান। তিনি যেই না অটোগ্রাফ দেওয়া শুরু করেন সেই ফ্যানের পিঠে, সঙ্গে সঙ্গে নিরাপত্তারক্ষীরা হাজির হন মেসির সামনে। তাদের ধাক্কাতেই উল্টে পড়ে যাচ্ছিলেন লিও। যদিও মুহূর্তে তিনি সামনে নেন নিজেকে।

আর্জেন্টিনার জয়ের দিনে মেসির মুকুটে নয়া পালন জুড়ল। জাতীয় দলের হয়ে এই নিয়ে শততম ম্যাচে জিতলেন লিও। আন্তর্জাতিক ফুটবলে সর্বাধিক গোলদাতার তালিকায় এখন তিন নম্বরে আর্জেন্টাইন তারকা।