Durand Cup 2022: ডুরান্ডে টানা দ্বিতীয় জয়, জামশেদপুরকে উড়িয়ে দিল সাদা-কালো ব্রিগেড

প্রথমার্ধের ৩৮ মিনিটে হেডে গোল করে কলকাতার ক্লাবটিকে এগিয়ে দেন ফজলু রহমান। এফসি গোয়ার বিরুদ্ধে প্রথম ম্যাচে জয়েও অবদান রেখেছিলেন। এই নিয়ে টানা দ্বিতীয় ম্যাচে গোল করলেন ফজলু।

Durand Cup 2022: ডুরান্ডে টানা দ্বিতীয় জয়, জামশেদপুরকে উড়িয়ে দিল সাদা-কালো ব্রিগেড
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Aug 21, 2022 | 8:33 PM

                                                                          মহমেডান স্পোর্টিং- ৩ : জামসেদপুর এফসি- ০

                                                                            (ফজলু, হালদার, ফৈয়াজ)

কলকাতা: ডুরান্ড কাপে জয়ের ধারা বজায় রাখল মহমেডান (Mohammedan SC)। রবিবাসরীয় ম্যাচে প্রতিপক্ষ জামশেদপুর এফসি-কে ৩-০ গোলে উড়িয়ে ডুরান্ডে (Durand Cup 2022) দ্বিতীয় জয় সাদা কালো ব্রিগেডের। গোল স্কোরারের পাশে নাম লিখিয়েছেন ফজলু রহমান, অভিষেক হালদার এবং শেখ ফৈয়াজ। প্রথম ম্যাচে এফসি গোয়াকে হারিয়ে আত্মবিশ্বাসে ফুটছিল ছেলেরা। জামশেদপুরের ( Jamshedpur FC) বিরুদ্ধে প্রতিপদে সেই আত্মবিশ্বাস ফুটে উঠল। ম্যাচের প্রথম থেকেই দুটি দল একে অপরকে টেক্কা দেওয়ার চেষ্টায় ছিল। প্রথমার্ধের ৩৮ মিনিটে হেডে গোল করে কলকাতার ক্লাবটিকে এগিয়ে দেন ফজলু রহমান। এফসি গোয়ার বিরুদ্ধে প্রথম ম্যাচে জয়েও অবদান রেখেছিলেন। এই নিয়ে টানা দ্বিতীয় ম্যাচে গোল করলেন ফজলু। টানা দ্বিতীয় জয়ে এইমুহূর্তে পয়েন্ট তালিকার শীর্ষে মহমেডান।

ম্যাচের শুরু থেকেই প্রাধান্য ছিল মহমেডানের। সাদা কালোরা এগিয়ে যাওয়ার পরই অবশ্য সমতায় ফেরার সুযোগ আসে জামশেদপুরের সামনে। কিন্তু ভাগ্য সঙ্গ দেয়নি ইস্পাতনগরীর ক্লাবটিকে। মাউইয়ার গোল বারে লেগে ফিরে আসে। ফলে প্রথমার্ধে ১-০ ব্যবধানে বিরতিতে যায় দুটি দল। দ্বিতীয়ার্ধে ঝাঁঝ আরও বাড়ায় কলকাতার ক্লাবটি। ৭১ মিনিট নাগাদ গোলের ব্যবধান বাড়ায় মহমেডান। জামশেদপুরের বক্সের উপর থেকে মার্কাস জোসেফের পাসে গোল করে ২-০ ব্যবধানে এগিয়ে দেন অভিষেক হালদার। ম্যাচের তৃতীয় তথা অন্তিম গোলটি করতেও সাহায্য করলেন জোসেফ।

দ্বিতীয় গোলের মিনিট দুয়েকের পর ফের জামশেদপুরের জালে বল জড়ান শেখ ফৈয়াজ। ওয়ান-টু-ওয়ান সিচুয়েশনে, ফৈয়াজ জামশেদপুরের গোলকিপারের বাঁ পাশ দিয়ে বল জালে জড়িয়ে স্কোর ৩-০ করে ফেলেন। জোসেফের আরও একটি স্কিলফুল অ্যাসিস্ট থেকে গোল করে যান ফৈয়াজ। ডুরান্ড কাপে মহমেডানের পারফরম্যান্সে উচ্ছ্বসিত সমর্থকরা। টানা দ্বিতীয় জয়ে গ্রুপ এ-র শীর্ষে সাদা কালো ব্রিগেড।