২ গোলে পিছিয়ে থেকেও কেরালা জয় এটিকে মোহনবাগানের

কেরালা ব্লাস্টার্সকে হারিয়ে ১৪ ম্যাচে ২৭ পয়েন্ট হাবাসের দলের। ফেব্রুয়ারির ৬ তারিখ ওড়িশা এফসির বিরুদ্ধে নামবে এটিকে মোহনবাগান।

২ গোলে পিছিয়ে থেকেও কেরালা জয় এটিকে মোহনবাগানের
জোড়া গোল করে ম্যাচের নায়ক রয় কৃষ্ণা। ছবি সৌজন্যে:আইএসএল
sushovan mukherjee

|

Jan 31, 2021 | 9:55 PM

গোয়া: ২-০ গোলে পিছিয়ে থেকে ৩-২ (3-2) গোলে জয়। গোয়ার ফাতোরদায় দুরন্ত কামব্যাক এটিকে মোহনবাগানের (ATK Mohun Bagan)। জোড়া গোল করে জ্বলে উঠলেন রয় কৃষ্ণা। আবার ছন্দে হাবাসের দল। প্রথমার্ধে কিবুর কেরালা ব্লাস্টার্সাকে (Kerala Blasters) টেক্কা দিতে না পারলেও, দ্বিতীয়ার্ধে ছবিটা বদলে দিলেন বাগান ফুটবলাররা। সবুজ মেরুন জার্সিতে প্রথম ম্যাচে শুরু থেকেই মাঠে নামলেন মার্সেলিনহো। প্রথমার্ধে কেরালার দাপটের সামনে থমকে গেলেও দ্বিতীয়ার্ধে অন্য মোহনবাগান।

খেলার শুরুতেই একটা বিশ্বমানের গোল হজম করে হাবাসের দল মানসিক ভাবে দুমরে গিয়েছেল। খেলার তখন ১৪ মিনিট। প্রায় মাঝমাঠ থেকে বল ধরে দপরন্ত গোলটা করে গেলেন গ্যারি হুপার। এই গোলটাই যেন সব শেষে করে দিল। দ্বিতীয়ার্ধের শুরুর দিকেই আরও একটা গোল হজম করলেন রয় কৃষ্ণারা। ৫১ মিনিটে ২-০ করলেন কেরালার ডিফেন্ডার কোস্তা। ৫৯ মিনিটে খেলায় নতুন মোড় নিয়ে এলেন, সবুজ মেরুন জার্সিতে প্রথমবার মাঠে নামা মার্সেলিনহো। দুরন্ত গোলে ব্যাবধান কমালেন। এই গোলটাই একটু একটু করে ম্যাচে ফেরাল সবুজ মেরুনকে। ৬৩ মিনিটে পেনাল্টি পেল এটিকে মোহনবাগান। স্পট কিক থেকে ম্যাচে সমতা ফেরালেন রয় কৃষ্ণা।

আরও পড়ুন: মেসির সঙ্গে বার্সেলোনার চুক্তি, টাকার অঙ্কে চোখ কপালে

খেলা সমতায় ফিরতেই বদলে গেল বাগানের খেলা। প্রথম দিকে দাপট দেখানো কেরালার খেলা থেকে হারিয়ে গেল। একের পর এক আক্রমণ কিভুর দলের বক্সে। আর তা থেকেই তিন তিনটি গোল। কেরালা ব্লাস্টার্সকে হারিয়ে ১৪ ম্যাচে ২৭ পয়েন্ট হাবাসের দলের। ফেব্রুয়ারির ৬ তারিখ ওড়িশা এফসির বিরুদ্ধে নামবে এটিকে মোহনবাগান।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla