Neymer: জরুরি অবতরণ নেইমারের বিমানের, জোর বাঁচলেন পিএসজি তারকা

Neymer: জরুরি অবতরণ নেইমারের বিমানের, জোর বাঁচলেন পিএসজি তারকা
মাঝ আকাশে সমস্যায় নেইমারের বিমান
Image Credit source: Twitter

রানওয়েতে দাঁড়িয়ে ঘণ্টাখানেক আগেই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছিলেন নেইমারের বোন। সেই বিমানই মাঝ আকাশে সমস্যার মুখে পড়ে।

TV9 Bangla Digital

| Edited By: Tithimala Maji

Jun 21, 2022 | 7:37 PM

রিও ডি জেনেইরো: বার্বাডোজ থেকে ব্রাজিলের উদ্দেশে রওনা দিয়েছিল নেইমারের(Neymar) প্রাইভেট জেট । রানওয়ে থেকে ছবি পোস্ট করেছিলেন তাঁর বোন রাফায়েলা । তার ঘণ্টাখানেক মধ্যেই শোনা গেল, সমস্যার মুখে পড়ায় জরুরি অবতরণ করানো হয়েছে বিমানটিকে। বার্বাডোজ থেকে আকাশে ওড়ার পর সমস্যার মুখে পড়ে বিমানটি। যে কারণে বাধ্য হয়ে জরুরি অবতরণ (Emergency landing) করানো হয়। তবে বিমানটিতে নেইমার ছিলেন কি না সেই বিষয়ে স্পষ্ট তথ্য পাওয়া যায়নি। থাকলেও তিনি কী অবস্থায় রয়েছে তাও জানা যায়নি। তবে বিমানটিকে সুরক্ষিতভাবেই অবতরণ করানো হয় বলে জানা গিয়েছে।

সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্রের মায়ামির সমুদ্র সৈকতে ছুটি কাটাতে গিয়েছিলেন ব্রাজিলিয়ান তারকা। সঙ্গে ছিলেন বোন রাফায়েলা এবং বান্ধবী ব্রুনা বিয়ানকার্ডি। বিমান থেকে মায়ামির এরিয়াল ভিউয়ের ছবি ইনস্টা স্টোরিতে পোস্ট করেন নেইমার। সেটা গত সপ্তাহের শুরুর দিকে। ফ্লোরিডার মায়ামি বিচে বান্ধবী ও বোনের সঙ্গে সময় কাটানোর ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। তবে ছুটি কাটিয়ে ফেরার সময়ই ঘটল বিপত্তি। প্রাইভেট জেটে করে ব্রাজিলের উদ্দেশে রওনা দেওয়ার কিছুক্ষণের মধ্যেই সমস্যা দেখা দেয়। বেগতিক দেখে তড়িঘড়ি অবতরণ করানো হয় বিমানটিকে। জানা গিয়েছে, ব্রাজিলের উত্তর পূর্ব দিকে সুরক্ষিতভাবে বিমানটিকে ল্যান্ড করান পাইলট।

এদিকে স্পেনে বেড়াতে গিয়ে সোমবার সমস্যার মুখে পড়েন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তাঁর বহুমূল্য বিলাসবহুল বুগেত্তি ভেইরন গাড়িটি মায়োরকায় একটি বাড়ির দেওয়ালে ধাক্কা মারে। বাড়ির দেওয়াল ও রোনাল্ডোর গাড়ি উভয়ই ক্ষতিগ্রস্ত হলেও ঘটনায় হতাহতের খবর নেই। গাড়িটিতে অবশ্য সেই সময় রোনাল্ডো বা তাঁর পরিবারের কেউ ছিলেন না। ক্ষতিগ্রস্ত বাড়ির মালিককে ক্ষতিপূরণ দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন সিআর সেভেন।

এই খবরটিও পড়ুন

নেইমারের অবসর নিয়ে বর্তমানে ব্যপক গুঞ্জন চলছে। বছর শেষে ব্রাজিলের জাতীয় দল থেকে নাকি অবসর নিতে চলেছেন ৩০ বছরের নেইমার। অতীতে বিষয়টিকে নেইমার অনুরাগীরা গুঞ্জন বলে উড়িয়ে দিলেও বাস্তবে নাকি অবসরের সিরিয়াস ভাবনাচিন্তা করে ফেলেছেন তিনি। এমনকী জাতীয় দলের সতীর্থদেরও নিজের পরিকল্পনার কথা জানিয়ে দিয়েছেন। ব্রাজিলিয়ান তারকার অবসর পরিকল্পনা (Neymer Retirement Plan) নিয়ে হাটে হাঁড়ি ভেঙেছেন রিয়াল মাদ্রিদের ফরোয়ার্ড রড্রিগো (Rodrygo)। জাতীয় দলের ২১ বছরের এই উদীয়মান তারকাকেই ১০ নম্বর জার্সির উত্তরাধিকার হিসেবে বেছে নিয়েছেন নেইমার।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA