Pele Health: তড়িঘড়ি ফের আইসিউতে পেলে, তবে এখন স্থিতিশীল

পেলের শারীরিক অবস্থা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছে নানা মহল। কিন্তু সবার অশঙ্কা উড়িয়ে ডাক্তারা জানিয়ে দিয়েছেন ক্রমশ সুস্থ হচ্ছেন ফুটবল সম্রাট। পাশাপাশি পেলের মেয়ে কেলি ন্যাসিমেন্টো জানিয়েছেন, সুস্থ হয়ে উঠছেন তাঁর বাবা।

Pele Health: তড়িঘড়ি ফের আইসিউতে পেলে, তবে এখন স্থিতিশীল
Pele Health: তড়িঘড়ি ফের আইসিউতে পেলে, তবে এখন স্থিতিশীল
Follow Us:
| Edited By: | Updated on: Sep 18, 2021 | 11:17 AM

সাও পাওলো: শ্বাসকষ্টজনিত সমস্যার কারণে ব্রাজিলিয়ান কিংবদন্তি পেলেকে (Pele) শুক্রবার ফের আইসিইউতে নিয়ে যাওয়া হয়। সাও পাওলোর (Sao Paulo) অ্যালবার্ট আইনস্টাইন হাসপাতালের (Albert Einstein Hospital) পক্ষ থেকে জানানো হয়েছে তিনি এখন স্থিতিশীল রয়েছেন।

এ মাসের শুরুর দিকে পেলেন কোলন টিউমারের (colon tumor) অস্ত্রোপচার করা হয়। গতকাল পেলে হঠাৎ করেই শ্বাসকষ্ট অনুভব করায় তাঁকে নিবিড়ভাবে পর্যবেক্ষেণের জন্য হাসপাতালের আইসিউতে স্থানান্তরিত করা হয়। তবে হাসপাতাল কর্তৃপক্ষের তরফে জানানো হয়, “তিনি বর্তমানে কার্ডিওভাসকুলার ও শ্বাসকষ্টের দৃষ্টিকোণ থেকে স্থিতিশীল রয়েছেন।”

নিজের সোশ্যাল মিডিয়ায় পেলেও জানান তিনি ভালো ভাবেই সুস্থ হয়ে উঠছেন। ইন্সটাগ্রামে তিনি লেখেন, “আমার বন্ধুরা, আমি এখনও খুব ভালো হয়ে উঠছি। আজ আমি পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করেছি এবং আমি প্রতিদিনই হাসছি। আমি আপনাদের কাছ থেকে সব সময় ভালোবাসা পাওয়ার জন্য ধন্যবাদ জানাই।”

View this post on Instagram

A post shared by Pelé (@pele)

পেলের শারীরিক অবস্থা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছে নানা মহল। কিন্তু সবার অশঙ্কা উড়িয়ে ডাক্তারা জানিয়ে দিয়েছেন ক্রমশ সুস্থ হচ্ছেন ফুটবল সম্রাট। পাশাপাশি পেলের মেয়ে কেলি ন্যাসিমেন্টো জানিয়েছেন, সুস্থ হয়ে উঠছেন তাঁর বাবা। ইন্সটাগ্রামে পেলের সঙ্গে একটি ছবি পোস্ট করে কেলি লেখেন, “তিনি সুস্থ হয়ে উঠছেন। দ্রুত স্বাভাবিক পরিসরে ফিরবেন। এই বয়সে রিকভারি করতে যে টুকু সময় লাগে সেটাই লাগছে তাঁর ক্ষেত্রেও। গতকাল তিনি ক্লান্ত ছিলেন একধাপ পিছিয়ে গেলেও আজ তিনি দুই ধাপ এগিয়ে গিয়েছেন। ইতিমধ্যেই পৃথিবীতে অনেক উদ্বেগ রয়েছে, আমরা এর কারণ হতে চাই না। বন্ধুরা আমি জানি না কী কী গুজব ছড়াচ্ছে। তবে আমি জানাতে চাই তিনি সুস্থ হয়ে উঠছেন।”

পাশাপাশি অ্যালবার্ট আইনস্টাইন হাসপাতালের মেডিকেল টিমকেও ধন্যবাদ জানিয়েছেন পেলেকন্যা।

আরও পড়ুন: Pele : হাসপাতাল থেকে ছুটির অপেক্ষায় ফুটবল সম্রাট

আরও পড়ুন: Pele Health: আইসিইউ থেকে সরানো হবে সুস্থ পেলেকে