Pritam Kotal: মানবিক প্রীতম, প্রতিবন্ধীকে বাড়ি ফিরতে সাহায্য বাগান ডিফেন্ডারের

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sanghamitra Chakraborty

Updated on: Sep 16, 2022 | 3:06 PM

মানবিক প্রীতমকে দেখে নেটদুনিয়ায় কুর্নিশ জানাচ্ছেন সমর্থকরা। শুধু সবুজ-মেরুন নয়, লাল-হলুদ, সাদা-কালো সমর্থকরাও ভারতীয় ডিফেন্ডারের এই কাজের জন্য তাঁকে কুর্নিশ জানাচ্ছেন।

Pritam Kotal: মানবিক প্রীতম, প্রতিবন্ধীকে বাড়ি ফিরতে সাহায্য বাগান ডিফেন্ডারের
মানবিক প্রীতম, প্রতিবন্ধীকে বাড়ি ফিরতে সাহায্য বাগান ডিফেন্ডারের
Image Credit source: Twitter


কলকাতা: সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় একটা ভিডিও ঘুরে বেড়াচ্ছে। সেই ভিডিওতে রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছেন এটিকে মোহনবাগানের (Mohun Bagan) ডিফেন্ডার প্রীতম কোটাল (Pritam Kotal)। ভিডিওয় দেখা যাচ্ছে, এক প্রতিবন্ধীকে তাঁর সাইকেলে বসিয়ে পিছন থেকে ঠেলে নিয়ে যাচ্ছেন প্রীতম। গাড়ির ভেতর থেকে তোলা ওই ভিডিও সোশ্যাল মিডিয়ায় হু হু করে ছড়িয়ে গিয়েছে। মানবিক প্রীতমকে দেখে নেটদুনিয়ায় কুর্নিশ জানাচ্ছেন সমর্থকরা। শুধু সবুজ-মেরুন নয়, লাল-হলুদ, সাদা-কালো সমর্থকরাও ভারতীয় ডিফেন্ডারের এই কাজের জন্য তাঁকে কুর্নিশ জানাচ্ছেন। অনেক ঘটনাই আমরা নজর এড়িয়ে যাই। প্রীতমের মতো হাইপ্রোফাইল ফুটবলার রাস্তায় নেমে যে কাজটা করলেন, তা প্রত্যেকের কাছে উদাহরণ হয়ে থাকল।

ঠিক কী ঘটেছিল? প্রীতমের কথায়, ‘এটা তিন-চারদিন আগের ঘটনা। সকালে জিম করে অফিসের দিকে যাচ্ছিলাম। তখনই দেখি ডানলপ ব্রিজের কাছে এক প্রতিবন্ধী ব্যক্তি কষ্ট করে তাঁর সাইকেল ঠেলছে। ওর সাইকেলের সামনের চাকাটা ভেঙে যায়। ওই রোদের মধ্যে কষ্ট করে ডানলপ ব্রিজে ওঠার চেষ্টা করছে। দেখি, হাত দিয়ে কোনও রকমে সাইকেল ঠেলার চেষ্টা করছে ও। তা দেখতে পেয়েই গাড়ি থেকে নেমে আসি। ওই ব্যক্তিকে ব্রিজটা পার করতে সাহায্য করি। আমার জায়গায় অন্য কেউ থাকলেও একই কাজ করত।’ প্রায় আধঘণ্টা ওই ব্যক্তির সাইকেল ঠেলার পাশাপাশি, তাঁর ভাঙা সাইকেল সারিয়ে দেওয়ার ব্যবস্থাও করেন প্রীতম।

কথায় কথায় প্রীতম জানতে পারেন, কোনা এক্সপ্রেসওয়ে ছাড়িয়ে ওই ব্যক্তির বাড়ি। ডানলপের কাছে কাজে এসেছিলেন। আর তারপরই বিপত্তি। সাইকেল ভেঙে যাওয়ায়, বাড়ি ফেরাই একপ্রকার দুষ্কর হয়ে গিয়েছিল। প্রীতমের নজরে আসতেই নিজে এগিয়ে আসেন। এই ঘটনা অনেক তারকারই হয়তো নজর এড়িয়ে যেত। মোহনবাগানের ডিফেন্ডার তারকাখচিত হয়েও যে ভাবে মাটিতে পা রাখলেন, তার জন্য প্রীতমকে কুর্নিশ জানাতেই হয়।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla