FIFA World Cup 2022: বিশ্বকাপ ফাইনালে ‘অ্যাম্বরে’ ২৬ লাখের বিয়ার! সকলের জন্য নয়…

FIFA World Cup FINAL: থাকবে লাইভ মিউজিক ও ডিজে পারফরম্যান্স। এছাড়াও থাকবেন প্রাক্তন লিভারপুল ফুটবলার ড্যাজিব্রিল সিসে। তাঁকে দেখার জন্য ১৫ জনের দলকে খসাতে হবে ১২,১২১ পাউন্ড। আর মদ্যপানের জন্য খরচ করতে হবে ২৬,৯৪০ পাউন্ড,ভারতীয় মুদ্রায় প্রায় ২৬ লক্ষ টাকা।

FIFA World Cup 2022: বিশ্বকাপ ফাইনালে 'অ্যাম্বরে' ২৬ লাখের বিয়ার! সকলের জন্য নয়...
বিশ্বকাপ ফাইনালে ২৬ লাখের বিয়ার বিক্রি Image Credit source: twitter
Follow Us:
| Edited By: | Updated on: Nov 25, 2022 | 8:30 AM

দোহা: কাতার বিশ্বকাপে বারবার শিরোনামে আসছে অ্যালকোহল। ইউরোপীয় সমর্থকদের মানসিক অবস্থা যেন মহানায়ক উত্তম কুমারের সেই বিখ্যাত সংলাপের মতো, ‘মদ্য পানের বিরুদ্ধে যাঁরা, তাঁদের মাথায় পডুক বাজ’। অ্যালকোহল কোলাহল কিছুতেই থামছে না। বিশ্বকাপ বেশি জরুরি নাকি বিয়ার! যাঁর কাছে যেটা। রক্ষণশীল কাতারে (Qatar World Cup 2022) ফুটবল বিশ্বকাপ। স্টেডিয়ামে বিয়ার পানের অনুমতি নেই। কিন্তু বাইরে বিশেষ কিছু ব্যবস্থা রয়েছে। অনেকে আবার বিয়ার পাচারের ‘ক্রিয়েটিভ’ পন্থাও আবিষ্কার করেছেন। এক দর্শক বাইনোকুলারে পানীয় নিয়ে স্টেডিয়ামে ঢোকার চেষ্টা করেছিলেন। ধরা পড়েছেন। তবে বিশ্বকাপের (FIFA World Cup 2022) আগে অবশ্য আয়োজকরা জানিয়েছেন, দর্শকদের জন্য বিয়ারের (Beer) ব্যবস্থা থাকবে। সেটা নির্দিষ্ট কিছু জায়গায়। দামও অনেক বেশি। তবে মিলবে না যত ইচ্ছা। তেষ্টা মেটানোর জন্যও মানতে হবে বেশ কিছু নিয়ম। ফাইনালের জন্য বিশেষ ব্যবস্থা করছে একটি হোটেল। তবে দাম আকাশছোঁয়া। দর্শকদের জন্য বিয়ার সহ এক অন্যরকম বিনোদন প্যাকেজ নিয়ে হাজির হল দোহার একটি হোটেল। কী থাকবে এই ধামাকাদার প্যাকেজে? তুলে ধরল TV9 Bangla

কাতার বিশ্বকাপের ফাইনাল হতে চলেছে ১৮ ডিসেম্বর। ফাইনালের মজাকে দ্বিগুন করতে বিশেষ ব্যবস্থা। ফাইনালের দিন ফুটবল এবং ফ্যান ফেস্ট। ডিজে। মিউজিক। এক অন্যরকম আমেজ তৈরির পরিকল্পনা। ফাইনালে রাত ৯টা থেকে ভোর ৩ টে অবধি দোহার লে রয়াল মেরিডিয়ান হোটেলের অ্যাম্বর লাউন্জে সর্বাধিক ১৫ জনের জন্য বিয়ারের ব্য়বস্থা থাকছে। রয়েছে আরও চমক। থাকবে লাইভ মিউজিক ও ডিজে পারফরম্যান্স। এছাড়াও থাকবেন প্রাক্তন লিভারপুল ফুটবলার ড্যাজিব্রিল সিসে। তাঁকে দেখার জন্য ১৫ জনের দলকে খসাতে হবে ১২,১২১ পাউন্ড। আর মদ্যপানের জন্য খরচ করতে হবে ২৬,৯৪০ পাউন্ড,ভারতীয় মুদ্রায় প্রায় ২৬ লক্ষ টাকা।

অ্যাম্বর লাউন্জের ম্যানেজিং ডিরেক্টর জানিয়েছেন, দেশ বিদেশের ভিআইপিরা যারা এই ধরনের বিনোদন চান, তাঁদের কথা মাথায় রেখেই এই প্য়াকেজ তৈরি করা হয়েছে। এই বছর সিঙ্গাপুর গ্র্যান্ড পিক্স ও মোনাকো এফ ১ ইভেন্টের অভিজ্ঞতা থেকেই উচ্চবিত্ত কর্পোরেট ক্লাইন্টের জন্য এই ব্যাবস্থা করা হয়েছে।