SC East Bengal: ডার্বি খেলতে মুখিয়ে নয়া ক্রোট ফরোয়ার্ড

পেরোসেভিচ বলেন, 'নতুন যাত্রা শুরু করার জন্য মুখিয়ে রয়েছি। কোচিং স্টাফ এবং সতীর্থদের সঙ্গে শীঘ্রই দেখা করতে চাই। বড় ম্যাচের ব্যাপারে অনেক শুনেছি। এটিকে মোহনবাগানের (ATK Mohun Bagan) বিরুদ্ধে খেলার জন্য মুখিয়ে আছি। এ রকম ম্যাচ ফুটবলারদের অনেক বেশি উদ্বুদ্ধ করে।'

SC East Bengal: ডার্বি খেলতে মুখিয়ে নয়া ক্রোট ফরোয়ার্ড
আন্তোনিও পেরোসেভিচ। ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Sep 23, 2021 | 3:24 PM

কলকাতা: লাল-হলুদে ফের এক ক্রোট ফুটবলার। ক্রোয়েশিয়ার (Croatia) ডিফন্ডার ফ্রাঞ্জো পর্চের (Franjo Prce) পর এ বার আক্রমণ ভাগে এক ক্রোট ফুটবলারকে সই করাল এসসি ইস্টবেঙ্গল। মদ্রিচদের দেশের এই ফুটবলার জাতীয় দলের হয়েও খেলেছেন। চিলি এবং চিনের বিরুদ্ধে ম্যাচ খেলার অভিজ্ঞতা আছে তাঁর। ক্রোট ফরোয়ার্ড আন্তোনিও পেরোসেভিচকে (Antonio Perosevic) আসন্ন আইএসএলের জন্য দলে নিল লাল-হলুদ ব্রিগেড। স্ট্রাইকারে খেলার পাশাপাশি দুটো উইংয়েও খেলতে পারেন এই ক্রোট ফুটবলার।

হাঙ্গেরির (Hungary) টপ ডিভিশন ফুটবল ক্লাব উজপেস্টে গত বছর খেলেছিলেন পেরোসেভিচ। গত বছর উজপেস্টের হয়ে ১৩টা ম্যাচ খেলেছিলেন তিনি। ক্রোয়েশিয়ার ওসিজেকের অ্যাকাডেমি থেকে উঠে আসা তাঁর। ২০১০ সালে ওসিজেকের সিনিয়র টিমে সই করেন পেরোসেভিচ। ৭ বছর খেলেছেন সেই ক্লাবে। ১৪২টা ম্যাচ খেলেছেন ওসিজেকের জার্সিতে। ২০১৭ সালে জাতীয় দলের হয়ে ২টো ম্যাচ খেলেন তিনি। মদ্রিচদের দেশের এই ফুটবলার হাঙ্গেরির পুসকাস অ্যাকাডেমিয়াতেও খেলেছেন এক বছর। ইউরোপের ক্লাবে খেলা এই ফরোয়ার্ড লাল-হলুদে যোগ দেওয়ায় আক্রমণ ভাগে শক্তি অনেকটাই বাড়ল।

লাল-হলুদে সই করেই নয়া বিদেশি জানিয়ে দিলেন তিনি ডার্বি খেলতে মুখিয়ে। পেরোসেভিচ বলেন, ‘নতুন যাত্রা শুরু করার জন্য মুখিয়ে রয়েছি। কোচিং স্টাফ এবং সতীর্থদের সঙ্গে শীঘ্রই দেখা করতে চাই। বড় ম্যাচের ব্যাপারে অনেক শুনেছি। এটিকে মোহনবাগানের (ATK Mohun Bagan) বিরুদ্ধে খেলার জন্য মুখিয়ে আছি। এ রকম ম্যাচ ফুটবলারদের অনেক বেশি উদ্বুদ্ধ করে।’

এসসি ইস্টবেঙ্গলের বিদেশি সম্পূর্ণ হয়ে গেল। ষষ্ঠ বিদেশি হিসেবে পেরোসেভিচকে সই করাল লাল-হলুদ। কোচ মানোলো দিয়াজের অধীনে ২১ নভেম্বর জামশেদপুর এফসির বিরুদ্ধে ম্যাচ দিয়ে আইএসএল অভিযান শুরু করছে এসসি ইস্টবেঙ্গল।

আরও পড়ুন: Pakistan Cricket: ক্রিকেট দুনিয়ার কাছে ক্রমশ ‘নিষিদ্ধ দেশ’ হয়ে পড়ছে পাকিস্তান