Manchester United: উৎসবের মরসুমে প্রিমিয়র লিগের উত্তাপ, শহরে দুই ম্যান ইউ কিংবদন্তি

অনলাইন ভোটিংয়ের মাধ্যমে ভারতে রেড ডেভিলসদের ম্যাচ দেখানোর উদ্যোগ নিয়েছিল ম্যান ইউ। ৩৩ শতাংশ ভোট পেয়ে অন্য সব শহরকে হারিয়ে দেয় কলকাতা।

Manchester United: উৎসবের মরসুমে প্রিমিয়র লিগের উত্তাপ, শহরে দুই ম্যান ইউ কিংবদন্তি
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Sep 27, 2022 | 4:48 PM

কলকাতা: উৎসবের মরসুমেই শহরে ইংলিশ প্রিমিয়র লিগের উত্তাপ। কলকাতা থেকে কয়েক হাজার মাইল দূরে সেই প্রিমিয়র লিগের খেলা হলেও, খোদ শহরে বসেই তার আঁচ টের পাবেন ফুটবল সমর্থকরা। বড় ইভেন্ট নিয়ে ভারত সফরে আসছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। ১৬ অক্টোবর প্রিমিয়ার লিগে মুখোমুখি ম্যান ইউ ও নিউ ক্যাসেল। রেড ডেভিলস সমর্থকরা কলকাতাতে একসঙ্গে জড়ো হয়েই প্রিয় দলের জন্য গলা ফাটাতে পারবেন। সঙ্গে থাকবেন আবার ম্যান ইউয়ের দুই প্রাক্তন ফুটবলার। নিকো পার্কে বড় পর্দায় দেখানো হবে ম্যান ইউ ও নিউ ক্যাসেল ম্যাচ। অনলাইন ভোটিংয়ের মাধ্যমে ভারতে রেড ডেভিলসদের ম্যাচ দেখানোর উদ্যোগ নিয়েছিল ম্যান ইউ। ৩৩ শতাংশ ভোট পেয়ে অন্য সব শহরকে হারিয়ে দেয় কলকাতা। এরপরই ১৬ অক্টোবর ম্যাঞ্চেস্টারের ম্যাচের স্ক্রিনিংয়ের সিদ্ধান্ত নেওয়া হয়।

ম্যান ইউয়ের দুই প্রাক্তন ফুটবলার ওয়েস ব্রাউন আর মিকায়েল সিলভেস্ত্রে হাজির থাকবেন নিকো পার্কে। ফলে একসঙ্গে প্রিয় দলের ম্যাচ দেখার পাশাপাশি দুই প্রাক্তনীকে কাছ থেকে দেখার সুযোগ পাচ্ছেন শহরের ম্যান ইউ ভক্তরা। ৯ অক্টোবরের মধ্যেই অনলাইনে টিকিট ছাড়া হবে। ১২ অক্টোবরের মধ্যে টিকিটের নোটিফিকেশন পৌঁছে যাবে আবেদনকারীদের কাছে। আর তারপরই রবিবার ছুটির দিনে দল বেঁধে নিকো পার্কে প্রিয় দলের জন্য গলা ফাটাতে পারবেন সমর্থকরা।

কলকাতা ফুটবলের মক্কা। যে কোনও ফুটবলেই এ শহর সবার আগে এগিয়ে আসে। শহর থেকে কয়েক হাজার মাইল দূরে ম্যাচ হলেও, সেই উষ্ণতা নেওয়ার সুযোগ কেই বা হাতছাড়া করতে চায়! তারপর দুই প্রাক্তন ফুটবলারকে আবার কাছ থেকে দেখার সুযোগ যখন থাকে। ১৯৯৯-২০০৮ সাল পর্যন্ত ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে খেলেন সিলভেস্ত্রে। ১৯৯৬ থেকে ২০১১ সাল পর্যন্ত রেড ডেভিলসদের জার্সিতে খেলেন ওয়েস ব্রাউন।