Qatar World Cup 2022: ২৫ লক্ষ ডলারে কাতার বিশ্বকাপের ভিআইপি বক্স!

Qatar World Cup 2022: ২৫ লক্ষ ডলারে কাতার বিশ্বকাপের ভিআইপি বক্স!
Qatar World Cup 2022: ২৫ লক্ষ ডলারে কাতার বিশ্বকাপের ভিআইপি বক্স! (ছবি-ম্যাচ হসপিটালিটি টুইটার)

বিশ্বকাপ আয়োজন করার জন্য আটটা স্টেডিয়াম তৈরি করেছে কাতার। যার কেন্দ্রে আবার লুসেইল স্টেডিয়াম। অত্যাধুনিক তো বটেই, ভিআইপি বক্সের আয়োজন আবার আরও বিলাসবহুল।

TV9 Bangla Digital

| Edited By: Sanghamitra Chakraborty

Dec 03, 2021 | 6:53 PM

দোহা: আগামী বছর কাতারে (Qatar) গিয়ে বিশ্বকাপ (World Cup) দেখার পরিকল্পনা করছেন? খুব ইচ্ছে ভিআইপি (VIP) প্রাইভেট বক্সে বসে দেখবেন মেসি-নেইমারদের খেলা? ২৫ লক্ষ ডলার ফেললেই সে ইচ্ছে পূরণ হতে পারে। ভারতীয় অঙ্কে ভাবলে যা মাত্র ১৮ কোটি ৭৫ লক্ষ টাকা! এই অঙ্ক দেখে অনেকেরই চোখ কপালে উঠতে বাধ্য। ঘটনা হল, ওই ধরনের প্রাইভেট বক্সের টিকিট হুহু করে বিকোচ্ছে

বিশ্বকাপ আয়োজন করার জন্য আটটা স্টেডিয়াম তৈরি করেছে কাতার। যার কেন্দ্রে আবার লুসেইল স্টেডিয়াম। অত্যাধুনিক তো বটেই, ভিআইপি বক্সের আয়োজন আবার আরও বিলাসবহুল। লম্বা প্রাইভেট বক্সে ডাইনিং টেবল, সোফাসেট, এইচডি টিভি, কাচে ঘেরা জানলার সামনে বসার আয়োজন, খাবারের পাশাপাশি লাগোয়া বাথরুমও আছে। ওই রকম বক্সের টিকিট পাওয়ার জন্য মরিয়া হয়ে উঠেছে বিশ্বের নানা প্রান্তের মানুষ। কর্পোরেট জগতের মানুষদের কাছে এর চাহিদা সবচেয়ে বেশি। অবশ্য এই লুসেইল স্টেডিয়ামে ম্যাচ দেখার গুরুত্বও আলাদা। কারণ, ছ’টা গ্রুপ লিগের ম্যাচ সহ প্রি কোয়ার্টার, কোয়ার্টার ফাইনাল ও ফাইনাল দেখা যাবে। আর একটা বক্সের টিকিট কিনলে তা অনেকটা সিজন টিকিটের মতো হবে। অর্থাত্‍, একটাই টিকিটে সব ম্যাচ দেখতে পাওয়া যাবে।

বিশ্বকাপের ইতিহাসে এই প্রথম শীতকালে টুর্নামেন্ট হচ্ছে। যা নিয়ে কম আগ্রহ নেই। আর তাই ব্যাপক অর্থে কাজে লাগাতে চাইছে আয়োজক দেশ। দুরন্ত স্টেডিয়াম থেকে শুরু করে কাতারের মতো ছোট দেশে বিশ্বকাপ দেখতে বিপুল পরিমাণ জনতা যাবেন, সে কথা মাথায় রেখে যাবতীয় সুযোগসুবিধা দেওয়া হবে। তবে সব ছাপিয়ে গিয়ে লুসেইল স্টেডিয়ামের গ্যালারিই আলোচনায়।

আরও পড়ুন: Qatar World Cup: কাতার বিশ্বকাপে রেকর্ড গড়বে ভারত!

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA