মানজিকে দিয়েই পাহাড় জয়ের ছক শঙ্করলালের

প্রথম পর্বে মণিপুরের দলটির (TRAU) সঙ্গে ২-২ ড্র করেছিল মহমেডান (Mohammedan SC)। শুক্রবার অবশ্য জয় ছাড়া কিছুই ভাবছে না তারা।

  • TV9 Bangla
  • Published On - 19:44 PM, 4 Mar 2021
মানজিকে দিয়েই পাহাড় জয়ের ছক শঙ্করলালের

কলকাতা: দেওয়ালে পিঠ ঠেকে যাওয়া অবস্থা থেকে ঘুরে দাঁড়িয়েছে মহমেডান (Mohammedan SC)। শঙ্করলাল চক্রবর্তীর কোচিংয়ে জোড়া ম্যাচ জিতে জায়গা করে নিয়েছে আই লিগের (I League) চ্যাম্পিয়নশিপ রাউন্ডে। শুক্রবার সেই চ্যাম্পিয়নশিপ রাউন্ডেই অভিযান শুরু করছে সাদা-কালো শিবির। চ্যাম্পিয়নশিপ রাউন্ডের প্রথম ম্যাচে পেড্রো মানজিদের সামনে ট্রাউ (TRAU)।

Mohammedan SC

                                                         অনুশীলনে ব্যস্ত মহামেডান ফুটবলাররা

চ্যাম্পিয়নশিপ রাউন্ডে উঠলেও চার্চিল,পঞ্জাব এফ সি আর রিয়াল কাশ্মীরের থেকে পিছিয়ে মহমেডান। সে কথা নেমেও নিচ্ছেন সাদা-কালো কোচ শঙ্করলাল চক্রবর্তী। কাজটা কঠিন হলেও দমছেন না তিনি। অভিজ্ঞ কোচ বলছেন, ‘অনেকটা পিছিয়ে থেকে চ্যাম্পিয়নশিপ রাউন্ড শুরু করছি। তবে দল হিসেবে আগের থেকে অনেক সংঘবদ্ধ হয়েছি আমরা। তাছাড়া, এখন আর রেলিগেশন রাউন্ডে নেমে যাওয়ার ব্যাপার নেই। কাজটা কঠিন হলেও অসম্ভব নয়।’

আরও পড়ুন: সিন্ধুর সহজ জয়, অঘটন জয়রামের

প্রথম পর্বে মণিপুরের দলটির সঙ্গে ২-২ ড্র করেছিল মহমেডান। শুক্রবার অবশ্য জয় ছাড়া কিছুই ভাবছে না তারা। গোলের মধ্যে রয়েছেন পেড্রো মানজি। স্প্যানিশ স্ট্রাইকারের ফর্ম ভরসা যোগাচ্ছে শঙ্করলালকে। তবে পাঁজরের চোটে অনিশ্চিত জামাল ভুইঞাঁ। বাংলাদেশি মিডফিল্ডারের খেলার ব্যাপারে সিদ্ধান্ত হবে শুক্রবার সকালে।