বেকারের গোল আবারও দেখতে চান গুরপ্রীত

দলের পরিস্থিতিতে এ ভাবে উঠে গিয়ে গোল করতে চান গুরপ্রীত (Gurpreet Singh)। বেঙ্গালুরু এফসি বা ইস্টবেঙ্গলে খেলার সময় এমন কাণ্ড ঘটিয়েছেন ঠিকই, তবে গোল করতে পারেননি।

বেকারের গোল আবারও দেখতে চান গুরপ্রীত
বেকারের গোল আবারও দেখতে চান গুরপ্রীত
Follow Us:
| Updated on: May 17, 2021 | 3:47 PM

নয়াদিল্লি: তিনিও হতে পারতেন আলিসন বেকার (Alisson Becker)। কিন্তু হতে পারেননি। ফুটবল দেবতা সঙ্গ দেয়নি তাঁকে। উল্টে গোল হজম করে সমর্থকদের তোপের মুখে পড়তে হয়েছিল তাঁকে। তিনি গুরপ্রীত সিং (Gurpreet Singh)। ৯ বছর আগেকার ঘটনা। ইস্টবেঙ্গল (East Bengal) বনাম ইউনাইটেড স্পোর্টস ম্যাচের ইনজুরি টাইমে নিজের গোল ছেড়ে বিপক্ষের বক্সে গোল করতে চলে গিয়েছিলেন গুরপ্রীত। কাউন্টার অ্যাটাকে শেষমেশ গোল হজম করতে হয়। লিগের খেতাবী দৌড় থেকে ছিটকে যায় ইস্টবেঙ্গল। সেই ঘটনা এখনও ভোলেননি গুরপ্রীত। গতকাল লিভারপুলের হয়ে গোল করে নায়ক বনে গিয়েছেন গোলকিপার আলিসন বেকার। আর গুরপ্রীত সে দিনের পর থেকে এখনও লাল-হলুদ সমর্থকদের কাছে খলনায়ক।

আলিসন বেকারের গোলের সৌজন্যে চ্যাম্পিয়ন্স লিগের দৌড়ে এখনও টিকে রয়েছে লিভারপুল (Liverpool)। ব্রাজিলিয়ান গোলকিপারের থেকে এ রকম আরোও অনেক গোল দেখতে চান ভারতীয় গোলরক্ষক। তিনি বলেন, ‘আমি আবারও এ রকম হেড দেখতে চাই বেকারের কাছ থেকে। হয়তো তখনকার জন্য এমনটা হয়ে গেছে। তবে এই হেডটা আমি কিছুতেই ভুলতে পারছি না। আমার মনে হয়, বেকারের এমন হেড রোজ প্র্যাকটিস করা উচিত। তা হলে আমরা বলতে পারব, ও অন্য ধরণের।’

দলের পরিস্থিতিতে এ ভাবে উঠে গিয়ে গোল করতে চান গুরপ্রীত। বেঙ্গালুরু এফসি বা ইস্টবেঙ্গলে খেলার সময় এমন কাণ্ড ঘটিয়েছেন ঠিকই, তবে গোল করতে পারেননি। গুরপ্রীতও মনে করেন, একজন গোলকিপারের দলের প্রয়োজনে আক্রমণে যাওয়া উচিত। তবে সেটাকে কার্যকর করা উচিত।

আরও পড়ুন: লা লিগা খেতাবের আরও কাছে সুয়ারেজরা