টেস্ট সিরিজে নেই ইশান্ত, রোহিতের পরীক্ষা ১১ ডিসেম্বর

আসন্ন অস্ট্রেলিয়া সফরের টেস্ট সিরিজে নেই ভারতীয় পেসার ইশান্ত শর্মা (Ishant Sharma)। টেস্ট সিরিজ শুরুর আগে ম্যাচ ফিট হতে পারবেন না টিম ইন্ডিয়ার সব থেকে সিনিয়র ফাস্ট বোলার।

টেস্ট সিরিজে নেই ইশান্ত, রোহিতের পরীক্ষা ১১ ডিসেম্বর
টেস্ট সিরিজে নেই ইশান্ত শর্মা (সৌজন্যে-টুইটার)
Follow Us:
| Updated on: Nov 27, 2020 | 9:43 AM

TV9 বাংলা ডিজিটাল : অস্ট্রেলিয়া যাওয়া হচ্ছে না ইশান্ত শর্মার (Ishant Sharma)। টেস্ট সিরিজ শুরুর আগে ম্যাচ ফিট হতে পারবেন না টিম ইন্ডিয়ার সব থেকে সিনিয়র ফাস্ট বোলার। এক প্রেস বিবৃতিতে এমনটাই জানিয়েছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। ১৭ ডিসেম্বর অ্যাডিলেডে পিঙ্ক বল টেস্ট দিয়ে শুরু হচ্ছে বর্ডার গাভাসকর ট্রফি (India vs Australia Test series)। ইশান্ত ছিটকে গেলেও এখনও সুযোগ থাকছে রোহিত শর্মার সামনে। ১১ ডিসেম্বর ফিটনেস টেস্ট হবে হিটম্যানের।

বিসিসিআই বৃহস্পতিবার ভারত অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে অনলাইন বৈঠক হয় বোর্ড কর্তাদের। সেখানে বিরাটকে রোহিত শর্মা ও ইশান্ত শর্মার চোটের অবস্থা সম্পর্কে জানানো হয়। ক্যাপ্টেন কোহলি গোটা বিষয়টিতে স্বচ্ছতা না থাকায়, অসন্তোষ প্রকাশ করেন।

আরও পড়ুন:রোহিত ও ইশান্তকে নিয়ে এবার মুখ খুলল বিসিসিআই

কোহলির প্রশ্ন, রোহিত শর্মা কেন ঋদ্ধিমান সাহার সঙ্গে অস্ট্রেলিয়ায় তাঁর রিহ্যাব করলেন না। জয় শাহ জানান, আইপিএলের শেষে রোহিত তাঁর অসুস্থ বাবার পাশে থাকার জন্য মুম্বইতে ফিরে আসেন। তাঁর বাবা এখন সুস্থ।  তাই রোহিত ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাব করছেন। ১১ ডিসেম্বর ফিটনেস টেস্টে উতরে গেলে হিটম্যান পৌঁছে যাবেন অস্ট্রেলিয়ায় টেস্ট খেলতে। তাঁর কোয়ারেন্টাইন পর্ব শিথিল করার বিষয়ে ইতিমধ্যেই ক্রিকেট অস্ট্রেলিয়ার সঙ্গে কথা বলছে বিসিসিআই।

ইশান্ত শর্মার চোটের ব্যাপারে জয় শাহ জানান,”ভারতীয় পেসার চোট থেকে সেরে উঠছেন”। ম্যাচ ফিট হতে আরও সময় লাগবে। তাই তিনি বর্ডার-গাভাসকর ট্রফিতে খেলতে পারবেন না।

জাতীয় নির্বাচকরা অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৩ টি একদিনের ম্যাচের সিরিজের জন্য টি নটরাজনকে দলে অন্তর্ভুক্ত করেছে।