কোয়ারেন্টিনে নারাজ ভারতীয় দল? চতুর্থ টেস্ট নিয়ে জটিলতা!

কোয়ারেন্টিন পর্ব নিয়েই নাকি আপত্তি তুলছে ভারতীয় দল (Team India)।

কোয়ারেন্টিনে নারাজ ভারতীয় দল? চতুর্থ টেস্ট নিয়ে জটিলতা!
সৌজন্যে-বিসিসিআই টুইটার
Follow Us:
| Updated on: Jan 03, 2021 | 2:51 PM

পাঁচ ভারতীয় ক্রিকেটারের (Indian Cricketer) আইসোলেশনের (Isolation) মাঝেই এবার ভারত-অস্ট্রেলিয়া (India vs Australia) চতুর্থ টেস্ট নিয়ে তৈরি হয়েছে জটিলতা। সমস্যার কারণ কুইন্সল্যান্ড প্রশাসনের নিয়ম। সিডনির সঙ্গে নিজেদের বর্ডার বন্ধ করে রেখেছে কুইন্সল্যান্ড। সিডনিতে টেস্ট খেলে তাই ব্রিসবেনে (Brisbane) পৌঁছে হোটেলে বন্দি থাকতে হবে দুই দলের ক্রিকেটারদের। সেটা নিয়েই নাকি আপত্তি তুলছে ভারতীয় দল (Team India)। এমনই খবর একটি আন্তর্জাতিক ক্রিকেট ওয়েবসাইটের।

আরও পড়ুন: সৌরভের জন্য হাসপাতালে জয়দীপ, বাংলা শিবিরে সৌরাশিস

রবিবার এই ব্যপারে ক্রিকেট অস্ট্রেলিয়া (Cricket Australia) জানিয়েছে, ‘বিসিসিআই এখনও আমাদের এই নিয়ে কিছু বলেনি। রোজ দুই বোর্ডের মধ্যে কথা হচ্ছে। কিন্তু আমরা সংবাদ মাধ্যমের কাছেই এই কথা শুনছি।’ যে ক্রিকেট ওয়েবসাইটে এই খবর প্রকাশিত হয়েছে তাদের মতে, ব্রিসবেনে দুই দলের ক্রিকেটারদের নিজেদের হোটেলের ঘরেই থাকতে হবে। কিন্তু ক্রিকেট অস্ট্রেলিয়া এই কথা মানতে নারাজ। তারা জানিয়েছে, ক্রিকেটাররা হোটেলের বাইরে যেতে পারবেন না। কিন্তু ঘরের বাইরে যেতে পারবেন না এমনটা নয়। শুধুমাত্র ম্যাচ খেলার সময় ও অনুশীলনের সময় বাইরে যেতে পারবেন ক্রিকেটাররা।

আরও পড়ুন: বেঙ্গল টাইগারকে বার্তা বিশ্ব চ্যাম্পিয়ন অধিনায়কের

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (BCCI) এখনও এই নিয়ে কোনও মন্তব্য করেনি। অস্ট্রেলিয়ায় পৌঁছে ১৪ দিনের কোয়ারেন্টিন (quarantine) পর্ব কাটিয়েছেন ভারতীয় ক্রিকেটাররা। তারপর থেকে যে শহরেই খেলা হয়েছে, সেখানে জৈব সুরক্ষা বলয়ে কিছুটা ছাড় পেয়েছেন ক্রিকেটাররা। হোটেলের বাইরে খাবার খেতে যেতে পেরেছেন। তার জন্য নির্দিষ্ট নিয়ম ছিল। কিন্তু ব্রিসবেনে সেসব করা যাবে না।