বাদ শার্দূল, পিঙ্ক বল টেস্টে উমেশের কামব্যাক

উমেশ যাদবের ফিটনেসের অবস্থা দেখেই তাঁকে দলে নেওয়ার ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।

বাদ শার্দূল, পিঙ্ক বল টেস্টে উমেশের কামব্যাক
সৌজন্যে-টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Feb 17, 2021 | 5:25 PM

কলকাতা: কাফ মাসেলের চোট সারিয়ে মোতেরা টেস্টে ফিরতে চলেছেন উমেশ যাদব (Umesh Yadav)। ভারত-ইংল্যান্ড (India vs England) সিরিজে বাকি দুই টেস্টের দল ঘোষণা করল জাতীয় নির্বাচক কমিটি। ফিট থাকলে আহমেদাবাদে দিন-রাতের টেস্টেই কোহলিদের সংসারে যোগ দেবেন ডান হাতি পেসার উমেশ যাদব। অস্ট্রেলিয়া সফর চলাকালীন কাফ মাসেলে চোট পেয়ে ছিটকে গিয়েছিলেন উমেশ যাদব।

উমেশ যাদবের ফিটনেসের অবস্থা দেখেই তাঁকে দলে নেওয়ার ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে। ১৮ জনের দল থেকে বাদ পড়লেন শার্দূল ঠাকুর। বিজয় হাজারে ট্রফির জন্য ছেড়ে দেওয়া হচ্ছে শার্দূল ঠাকুরকে। তবে উমেশ যাদব ফিট হলে তবেই ছাড়া হবে মুম্বই পেসারকে। বাকি ১৭ জনের দল অপরিবর্তিতই রাখা হয়েছে। টেস্ট খেলার জন্য এখনও ১০০ শতাংশ ফিট না হওয়ায় বাকি দুই টেস্টে জায়গা পেলেন না মহম্মদ সামি। অস্ট্রেলিয়া সফরে অ্যাডিলেড টেস্টে কবজিতে চোট পেয়ে দেশে ফিরে এসেছিলেন বাংলার পেসার।

আরও পড়ুন: স্মিথ থেকে সচিনপুত্র, একনজরে আইপিএলের নিলাম

এ দিকে স্ট্যান্ড বাই বোলারের তালিকা থেকে বাদ পড়লেন শাহবাজ নাদিম। বিজয় হাজারে ট্রফিতে ঝাড়খণ্ডের হয়ে খেলবেন নাদিম। বাংলার ব্যাটসম্যান অভিমন্যু ইশ্বরণকেও স্ট্যান্ডবাই তালিকা থেকে বাদ দিল নির্বাচক কমিটি। ফলে বিজয় হাজারে ট্রফিতে অভিমন্যুকে পাবেন অরুণ লাল। ২৪ তারিখ থেকে মোতেরায় শুরু ভারত-ইংল্যান্ড দিন রাতের টেস্ট। বিশ্বের বৃহত্তম ক্রিকেট স্টেডিয়াম মোতেরায় দর্শকাসন ১ লক্ষ ১০ হাজার।

আরও পড়ুন: বছরের প্রথম গ্র্যান্ড স্লাম জয়ের স্বপ্ন অধরা অ্যাশলি বার্টির