বিরাটকে নির্বাসনে পাঠানোর দাবি প্রাক্তন ইংল্যান্ড অধিনায়কের

চিপকে দ্বিতীয় টেস্টের সময় আম্পায়ারের একটি সিদ্ধান্তে ক্ষোভ প্রকাশ করেন ভারত অধিনায়ক।

বিরাটকে নির্বাসনে পাঠানোর দাবি প্রাক্তন ইংল্যান্ড অধিনায়কের
সৌজন্যে-টুইটার
Follow Us:
| Updated on: Feb 17, 2021 | 5:44 PM

চেন্নাই: বিতর্কে জড়ালেন ভারত অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli)। চিপকে আম্পায়ারের (umpire) সঙ্গে কথা কাটাকাটিতে জড়িয়েছিলেন। বিরাটের ওই আচরণ অনেকেই ভালো ভাবে নিচ্ছেন না। ডেভিড লয়েড, মাইকেল ভনের মতো কেউ কেউ কোহলিকে ৩ ম্যাচ নির্বাসিত করা উচিত বলে মনে করছেন। আশঙ্কা করা হচ্ছে, বিতর্কে জড়ানোর ফলে ১ ম্যাচ বিরাট নির্বাসিত হতে পারেন। তা যদি হয়, তাহলে আমেদাবাদে দিন-রাতের টেস্টে খেলতে পারবেন না ভারত অধিনায়ক।

চিপকে দ্বিতীয় টেস্টের সময় আম্পায়ারের একটি সিদ্ধান্তে ক্ষোভ প্রকাশ করেন ভারত অধিনায়ক। দিনের শেষ ওভারে অক্ষর প্যাটেলের বলে জো রুটের শটে ক্যাচ ধরেন ঋষভ পন্থ। ক্যাচ আউটের আবেদন নাকচ করে দেন ফিল্ড আম্পায়ার নীতিন মেনন। এরপর রিভিউয়ের সিদ্ধান্ত নেয় ভারত। রিভিউয়ে দেখা যায় বলটি জো রুটের প্যাডে লাগে। একই সঙ্গে এলবিডব্লুর রিভিউও দেখে তৃতীয় আম্পায়ার। সেটাতেও দেখা যায় রুট নট আউট।

আরও পড়ুন: বছরের প্রথম গ্র্যান্ড স্লাম জয়ের স্বপ্ন অধরা অ্যাশলি বার্টির

সেই সিদ্ধান্ত মেনে নিতে না পারে ফিল্ড আম্পায়ারের সঙ্গে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন বিরাট কোহলি। টিভি স্ক্রিনে অনেকক্ষণ আম্পায়ারের সঙ্গে কথা বলতে দেখা যায় ভারত অধিনায়ককে। কোহলির এই আচরণ দেখেই সরব হন ইংল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার ডেভিড লয়েড। তাঁর দাবি, শৃঙ্খলাভঙ্গের দায়ে বিরাট কোহলিকে নির্বাসনে পাঠানো উচিত ম্যাচ রেফারির। ক্রিকেটে হলুদ আর লাল কার্ড চালু করার দাবিও তোলেন ইংল্যান্ডের এই প্রাক্তন ক্রিকেটার।

আরও পড়ুন: স্মিথ থেকে সচিনপুত্র, একনজরে আইপিএলের নিলাম