ফুরফুরে মেজাজে ঋষভ-রোহিতরা

টেস্ট (India vs England Test) জয়ের পর ফুরফুরে মেজাজে সময় কাটাতে দেখা গেল ৪ ভারতীয় ক্রিকেটারদের (Indian Cricketer)।

ফুরফুরে মেজাজে ঋষভ-রোহিতরা
ফুরফুরে মেজাজে ঋষভ-রোহিতরা
Follow Us:
| Updated on: Mar 07, 2021 | 4:44 PM

আমদাবাদ: দিল তো বাচ্চা হ্যায় জি… বয়স বাড়লেও মন এখনও সবুজ। ২২ গজে যাঁদের ব্যাট-বল জ্বলে ওঠে, যাঁরা চোখে চোখ রেখে প্রতিপক্ষকে মাত করতে পারেন, তাঁরা মনের দিক থেকে এখনও শিশু। রবিবার সকালটা বাচ্চাদের প্লে স্টেশনে কাটালেন ৪ ভারতীয় ক্রিকেটার। ফুরফুরে মেজাজে দেখা গেল তাঁদের। সিরিজ জয়ের নায়ক রোহিত শর্মা (Rohit Sharma), ঋষভ পন্থের (Rishabh Pant) সঙ্গে ছিলেন কুলদীপ যাদব (Kuldeep Yadav) এবং শিখর ধাওয়ান (Shikhar Dhawan)। শনিবার ইংল্যান্ডকে (India vs England Test) ৩-১ ব্যবধানে সিরিজ হারিয়েছে বিরাট কোহলির দল। এ বার তাঁদের নজর টি-২০ সিরিজে।

টেস্ট জয়ের পর ফুরফুরে মেজাজে সময় কাটাতে দেখা গেল ৪ ভারতীয় ক্রিকেটারদের। শিখর নিজের ইন্সটাগ্রামে সেই ভিডিয়ো পোস্ট করে লেখেন,”যত বড় হয়ে যাই না কেন, শৈশব যেন চলে না যায়। জীবনে কাজ তো জরুরি, কিন্তু ফুরফুরে থাকার জন্য মজা করাও দরকার।” মজার ছলে তিনি আরও লেখেন,”কুলদীপ প্রথম সাইকেল চালাতে শিখছে।”

আরও পড়ুন: ফাইনালে উঠেই আইসিসিকে তোপ দাগলেন শাস্ত্রী

মহূর্তের মধ্যে ভাইরাল শিখর ধাওয়ানের এই ভিডিয়ো। গব্বরের পোস্টে ভারতীয় স্পিনার যুজবেন্দ্র চহাল লেখেন,”আমি রুম থেকে সব দেখছিলাম। বাচ্চাদের মস্তি।”

View this post on Instagram

A post shared by Rishabh Pant (@rishabpant)

ইংল্যান্ডের বিরুদ্ধে কিপার-ব্যাটসম্যান ঋষভ পন্থের পারফরম্যান্স বেশ ঝকঝকে। তিনিও নিজের ইন্সটাগ্রামে ৩ক্রিকেটারের সঙ্গে ছবি শেয়ার করেছেন। লিখেছেন,”কয়েক মাস টানা ক্রিকেটের পর একটু বিশ্রাম ও বিনোদন। এ বার নজর টি-২০ সিরিজে।”