হকি স্টিক হাতে মাঠে ফিরছেন ধনরাজ পিল্লাইরা

বড় সুখবর ভারতীয় হকি প্রেমীদের জন্য। আবার মাঠে নামতে চলেছেন ভারতীয় হকির দিকপাল খেলোয়াড়রা। আবার হকি স্টিক হাতে দেখা যাবে ধনরাজ পিল্লাই, পরগত সিং, জগভীর সিংদের। সৌজন্যে ওয়াল্ড মাস্টার্স হকি

হকি স্টিক হাতে মাঠে ফিরছেন ধনরাজ পিল্লাইরা
বড় সুখবর ভারতীয় হকি প্রেমীদের জন্য। আবার মাঠে নামতে চলেছেন ভারতীয় হকির দিকপাল খেলোয়াড়রা। আবার হকি স্টিক হাতে দেখা যাবে ধনরাজ পিল্লাই, পরগত সিং, জগভীর সিংদের। সৌজন্যে ওয়াল্ড মাস্টার্স হকি ছবি সৌজন্যে- ওড়িশা স্পর্টস (টুইটার)
sushovan mukherjee

|

Nov 21, 2020 | 11:53 AM

খারাপ সময় কাটিয়ে আবার ছন্দে ফেরা শুরু করেছে ভারতীয় হকি। আগামী অলিম্পিকে দেশেকে পদক এনে দেওয়ার চেষ্টায় পি আর শ্রীজেশ, রুপিন্দর পাল সিং’রা। আর এবার আরও বড় সুখবর ভারতীয় হকি (Indian Hockey) প্রেমীদের জন্য। আবার মাঠে নামতে চলেছেন ভারতীয় হকির দিকপাল খেলোয়াড়রা। আবার হকি স্টিক হাতে দেখা যাবে ধনরাজ পিল্লাই, পরগত সিং, জগভীর সিংদের। সৌজন্যে ওয়াল্ড মাস্টার্স হকি (World Masters Hockey)। চলতি বছরের মার্চে ওয়াল্ড মাস্টার্স হকিতে নিজেরে অংশগ্রহণের কথা জানিয়েছে হকি ইন্ডিয়া (Hockey India) । গোটা বিশ্বের প্রাক্তন তারকাদের আবার হকি মাঠে ফিরিয়ে আনার উদ্যোগ।

প্রাক্তন হকি তারকাদের একাধিক বয়েস ভিত্তিক গ্রুপে ভাগ করে হবে এই খেলা। শুধুমাত্র পুরুষ নয়, মহিলা প্র্কতন খেলোয়াড়দেরও মাঠে নামাতে চলেছে এই ওয়াল্ড মাস্টার্স হকি। ভারতীয় হকি দলের প্রাক্তন তারকা জগভীর সিং বলছেন, ভারতে এত অলিম্পিয়ান আছেন যে প্রত্যেকটি রাজ্য একটি করে মাস্টার্স দল তৈরি করতে পারে। আর তারা যখন সবাই মিলে একটি ম্যাচে খেলবে তখন দর্শকরা নিশ্চই আনন্দ পাবেন।’ টুর্নামেন্ট নিয়ে আশাবাদী প্রাক্তন ভারতীয় হকি তারকা ধনরাজ পিল্লাই।

হকি ইন্ডিয়ার এক কর্তা জানিয়েছে, গোটা বিষয়টি নিয়ে তারা কাজ শুরু করেছেন। সব দিক খতিয়ে দেখে কমিটি তৈরি করা হচ্ছে। টুর্নামেন্টের মূল উদ্দেশ্য প্রাক্তন খেলোয়াড়দের আবার তাদের ভালোবাসার জায়গা ফিরিয়ে দেওয়া। আরও আগেই হয়তো পারগত সিংদের মাঠে দেখা যেত, কিন্তু কোভিড পরিস্থিতির জন্য সব কিছুই থমকে ছিল।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla